আগামী সপ্তাহে আসছে বরিশাল মহানগর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি! ত্যাগী নেতারা পাচ্ছে অগ্রধিকার আমানউল্লাহ কলেজ সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা সাদ্দাম হোসেন বাপ্পি’র মৃত্যুতে মোগ সুন্দার বরিশাল’র গ্রুপ পরিবারের শোক বরিশালে ওএমএস’র চাল বিতরণ জনপ্রিয় ফেসবুক গ্রুপ মোগ সুন্দার বরিশাল এর ৪র্থ বর্ষপূর্তি ও আন্দন ভোজন অনুষ্টান অনুষ্ঠিত বরিশালে কীর্তনখোলা নদীতে কোস্টগার্ডের অভিযানে ১হাজার মিটার জাল জব্দ চরবাড়িয়ায় ইউনিয়নে উপনির্বাচনে বিএনপির একক প্রার্থী মাসুদ হোসেন এগিয়ে ১০নং ওয়ার্ড আ-লীগের সাবেক সভাপতি এ্যাড. হুমায়ুন চৌধুরী প্রিন্স আর নেই, ওয়ার্ড আ-লীগের শোক নতুনধারার ধর্ষণ বিরোধী সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ বরিশালে বেপরোয়া মটর চালিত রিক্সা, প্রতিদিন ঘটছে দূর্ঘটনা

২৮ টাকায় বাংলাদেশ-পাকিস্তানের টেস্ট টিকিট

বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৮ টাকায় দেখা যাবে রাওয়ালপিন্ডিতে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট। আগামী শুক্রবার থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম টেস্টের সর্বনিম্ন মূল্য পাকিস্তানী মুদ্রায় ৫০ রুপি।

বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ২৭ টাকার মত। তবে সর্বোচ্চ মূল্যের টিকিটও পাওয়া যাবে। পাকিস্তানী মুদ্রায় ১০০ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ৫৫ টাকা। পাকিস্তানের সাবেক খেলোয়াড় মিরান বকস, শোয়েব আকতার, সোহেল তানভীর ও ইয়াসির আরাফাত স্ট্যান্ডের মূল্য পাকিস্তানী মুদ্রায় ৫০ রুপি।

আর ইমরান খান, জাভেদ আক্তার, জাভেদ মিঁয়াদাদ ও আজহার মাহমুদ স্ট্যান্ডের মূল্য পাকিস্তানী মুদ্রায় ১০০ রুপি। গতকাল থেকে রাওয়ালপিন্ডি ও ইসলামাবাদের নির্ধারিত ১২টি পয়েন্টে প্রথম টেস্টের টিকিট বিক্রি শুরু হয়েছে।

টেস্ট চলাকালীন পর্যন্ত চলবে টিকিট বিক্রি। পরিচয়পত্র দেখিয়ে একজন দর্শক সর্বোচ্চ ৫টি টিকিট ক্রয় করতে পারবেন। পাকিস্তান সফরের দ্বিতীয় দফায় একটি টেস্ট খেলবে বাংলাদেশ। এরিমধ্যে পাকিস্তানে চলে গেছে বাংলাদেশ টেস্ট দলও।

মুজিববর্ষ