১০নং ওয়ার্ড আ-লীগের উদ্যােগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হুমকি বাস্তবে রুপ, শেষ পর্যন্ত রিয়াজের বাড়ি দখলে নিলো স্বীকৃত হত্যাকারী লিজা! বরিশালে ইউপি নির্বাচনকে ঘিরে এখনই মাঠ গরম করছেন সম্ভাব্য প্রার্থীরা বরিশাল কর্নকাঠিতে ভেকু মেশিনে নদী খাচ্ছে লোকমানের এম.এস.বি ব্রিকস! ভিডিও সহ বরিশালে পলাশপুরের শুক্কুর ও চাঁদপুরার লিপি জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক! অতঃপর বরিশালে ১২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের খাঁচায়! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রের ঘুষিতে মৃত্যু গাড়ি চালকের বাকেরগঞ্জের ভরপাশায় অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার বরিশালে সেই রানা আবারো বেপরোয়া! বরিশালের চরামদ্দী ইউনিয়নে ইউপি নির্বাচনে সিগন্যাল পেয়েছেন নতুন মুখ মঈন!

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১০আগস্ট বরিশাল নিউজ২৪ডটকম সহ একাধীক অনলাইন নিউজ পোর্টালে বরিশাল রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পাদকের উপরে হামলা শিরোনামটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

মূলত আমি একজন বালু ব্যবসায়ী।
আমি গত ২৪জুলাই একটি জমি বালু দিয়ে ভরাট করি।

সেখানে আমার সাথে সাড়ে ৪লক্ষ টাকা কন্টাক্ট হয়। পরে রহমতপুর মানিককাঠি বাজারের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক দাবিদার সালাউদ্দিন হোসেন সাদ্দাম ও ১নং ওয়ার্ডের শাহিন মেম্বার, ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর কালাম মোল্লার দাপট দেখিয়ে প্রায় আড়াই লক্ষ টাকা নিয়ে যায়। পরে আমি আমার কাজের টাকা চাইতে গেলে সাদ্দাম ও শাহিন মেম্বার বিভিন্ন সময় আমাকে হুমকি দেয় ও আমাকে বলে বালুর ব্যবসা করতে হলে প্রতিমাসে চাঁদা দিতে হবে।

আমি চাঁদা দিতে অস্বিকার জানালে গত ২৫জুলাই রাত ৯টার সময় আমার ব্যবসায়ী অফিসে এসে কাউন্সিলর কালাম মোল্লা ও তার সহযোগীরা আমাকে হুমকি দিয়ে যায়। সেই সাথে মেয়র সাদিক আবদুল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান খালেদ হোসেন স্বপনসহ বেশ কিছু নেতাদের নিয়ে বাজে মন্তব্য ও গালগাল করেন কালাম মোল্লা,সাদ্দাম,শাহিনসহ অনেকেই।

এছাড়া আমার টাকা না দেয়ার জন্য সাদ্দাম ও শাহিন বিভিন্ন কৌশল অবলম্বন করে আমাকে দোষী বানানোর জন্য নাটক সাজিয়ে বিমান বন্দর থানায় একটি মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন।

আমাকে জড়িয়ে যে সংবাদ লেখা হয়েছে তা সত্য নয়। সাংবাদিক ভাইদের মিথ্যা ও ভূল তথ্য দিয়ে এমন সংবাদ প্রকাশ করিয়াছেন।

আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।

নিবেদক: শাহিন রানা, রহমতপুর বিমানবন্দর থানা বরিশাল।

মুজিববর্ষ