ঢাকাশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশাল মহানগর যুব শ্রমিক লীগ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত ২৭ আগষ্ট কেন্দ্রীয় যুব শ্রমিক লীগের আহবায়ক আবদুল হালিম এবং সদস্য সচিব এ,কে,এম, রফিকুল ইসলাম স্বাক্ষরিত পত্রে জানা গেছে বরিশাল মহানগর কমিটির সভাপতি মোহাম্মদ আশ্রাব আলী মৃধা, সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মো: বাবুল সহ ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়। এর আগে গত ২৪/২/২০০৯ সালে অনুমোদিত যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর কমিটি বাতিল করা হয় ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি এ, কে,, এ, জহির , জাকির হোসেন, আরজু আরা বেগম, কাজী ফয়জুর রহমান, হাবিবুর রহমান, জামাল উদ্দিন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক৷ কাজী রেজাউল করিম রেজা, এস এম নওরোজ হীরা, মনিরুজ্জামান মনির, মোঃ বেলাল তালুকদার , সাংগঠনিক সম্পাদ নাসির আলম, সুমন আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদ হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক জানে আলম, প্রচার প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম মামুন অর্থ সম্পাদক সোহেল বিশ্বাস, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম চৌধুরী, শিক্ষা সাহিত্য সম্পাদক খাজা আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিরাজ মাহমুদ,শ্রমিক কল্যাণ সম্পাদক ফারুক হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ইসমত আরা মিনু, সহ মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস প্রিয়া।

১ নম্বর কার্যকরী সদস্য মোখলেসুর রহমান সহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর এই কমিটি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে রাজনৈতিক সকল কর্মকান্ডে আত্মনিয়োগ করবেন। দুই বছরের জন্য বরিশাল মহানগর কমিটি অনুমোদন দেয়া হয়েছে। চলতি সেপ্টেম্বর মাসের যে কোনদিন আনুষ্ঠানিকভাবে অনুমোদনপ্রাপ্ত এই কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে কমিটির সভাপতি আশ্রাব আলী মৃধা এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।