ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে বিএনপি’র কর্মী সম্মেলন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে বিএনপি’র কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলার ৪ নং চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি এ.কে.এম হাফিজুল হক ইউলেট এর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক এস,এম আহসান কবীর, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব এইচ.এম.দ্বীন মোহাম্মদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সদস্য শাহ ইমরান ফারুক, শাফিউল আজম দুলাল, যুগ্ম আহবায়ক জিয়াউল হাসান নিক্সন, বদরুদ্দোজা মিয়া, গিয়াস উদ্দিন অলি, বাহাউদ্দিন পলিন, লিয়াকত আলী তালুকদার, সদস্য সায়েম উদ্দিন তালুকদার, নুরুজ্জামান, মোঃ তারিকুল ইসলাম পান্নু, মনিরুল ইসলাম শাহীন, শাহরিয়ার কামাল, ইউনুছ মিয়া। উপজেলা যুবদলের আহবায়ক আসাদুজ্জামান মামুন, সদস্য সচিব, শারিফুল আলম সোহেল, স্বেচ্চাসবেক দলের আহবায়ক জাহিদুর রহমান ফিরোজ, সদস্য সচিব রাকিব তালুকদার, শ্রমিকদলের সাধারন সম্পাদক ইউসুফ আলী আকন, ছাত্রদলের আহবায়ক আল মাহমুদ সুমন, সদস্য সচিব শোয়াইব সিদ্দিক প্রমূখ।

প্রধান অতিথি ও প্রধান বক্তা তাদের বক্তব্যে বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করা এবং বর্তমান ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে এক দফা আন্দোলনে সকলে অংশ গ্রহণ করার নিমিত্তে আজকের এ আয়োজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।