ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানালেন এ্যাডঃ বলরাম পোদ্দার

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৭, ২০২৪ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘র নেতৃত্বে সফলতার সাথে জনগণের নির্ভরতায় আস্থালাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

১৭ জানুয়ারী বুধবার গণভবনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অবিকল্প সারথী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টানা চতুর্থ মেয়াদে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানান বাংলাদেশ আওয়ামী লীগ এর জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার।এসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা র সাথে সৌজন্যে সাক্ষাৎ করে বিভিন্ন বিষয় আলোচনা করেন।

এ্যাডঃবলরাম পোদ্দার বলেন, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘র নেতৃত্বে সফলতার সাথে জনগণের নির্ভরতায় আস্থালাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। তিনি দেশকে এগিয়ে নিতে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। জনগণের আস্থা অর্জন করতে জনগনের সাথে মিশে তাদের সকল দুঃখ দূর্দশা দূর করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।