1. gazia229@gmail.com : admin :
অপু বিশ্বাসের সঙ্গে কাজ করবেন বুবলী? - BarishalNews24
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করবেন বুবলী?

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

বিনােদন ডেস্ক :
অপু বিশ্বাসের সঙ্গে এক সিনেমায় কাজের প্রস্তাব পেলে করবেন কি না?-এমন প্রশ্নের জবাবে বুবলী জানালেন, ‘ভালো গল্প পেলে’ অপু বিশ্বাসের সঙ্গেও তিনি কাজ করতে চান। চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ঢাকাই সিনেমার এক সময়ের শীর্ষ নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে হালের নায়িকা শবনম বুবলীর ‘শীতল সম্পর্ক’ নিয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছে গণমাধ্যমে; দুই নায়িকাকে একসঙ্গে কোনো সিনেমায়ও পাননি দর্শকরা।

সোমবার রাতে এফডিসিতে পরিচালক সৈকত নাসিরের ‘তালাশ’ নামে একটি সিনেমার শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন ‘বসগিরি’ চলচ্চিত্রের এ নায়িকা।

বলিউড, হলিউডে ‘মাল্টি কাস্টিং’ সিনেমা প্রায়ই দেখা মিললেও ঢালিউডে তার চর্চা নেই বললেই চলে; বিষয়টি নিয়ে আলোচনার মাঝে অপু বিশ্বাসের প্রসঙ্গ আসে।

২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসা বুবলী বলেন, “শিল্পীরা যখন একসাথে কাজ করি তখন কিন্তু আমাদের মধ্যে কিছু থাকে না। এটা হয়তো বা বাইরে থেকে অনেক মানুষ অনেক কিছু চিন্তা করে। এমন হয় যে, আমাদের কারো সঙ্গে কারো দেখাও হয়নি। ওগুলো কিছু না। আমার কথা হচ্ছে, ভালো গল্প, ভালো প্রজেক্ট হলে ডেফিনেটলি সবার সঙ্গে কাজ হবে।”

২০০৮ সালের ১৮ই এপ্রিল গাঁটছড়া বাঁধেন সেই সময়ের আলোচিত জুটি শাকিব-অপু। তবে তা দীর্ঘদিন গোপন রাখেন তারা। জয়ের জন্মের পর তাদের বিয়ের খবর প্রকাশ্যে আনেন অপু।

সম্পর্কের টানাপড়েনের জেরে ২০১৭ সালের নভেম্বরে দাম্পত্যজীবনের ইতি টানেন শাকিব-অপু।

মাঝে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জনের খবর এলেও তা অস্বীকার করেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24