1. gazia229@gmail.com : admin :
অভিনেত্রীর হাত টেনে চুমু খেয়ে পালালো ভক্ত - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

অভিনেত্রীর হাত টেনে চুমু খেয়ে পালালো ভক্ত

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৯৫ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক::
পছন্দের তারকার সাথে একটা সেলফি তুলতে মরিয়া হয়ে যান অনুরাগীরা। মাঝে মাঝে সেই সুযোগও দেন তারকারা। এইরকমই একটু সুযোগ দিয়েছিলেন বলিউডের আলোচিত এবং সমালোচিত মডেল-অভিনেত্রী আরশি খান। সুযোগ দিয়েই বিপাকে পড়ে যান অভিনেত্রী।

তবে কী ঘটেছিল আরশির সাথে!

আসলে ঘটনা হলো মুম্বাই বিমানবন্দরে আর বাকি অভিনেতাদের মতই ফ্যানবয়ের সেলফি তোলার আবদার রাখেন আরশি। সুযোগ দেন সেলফি তোলার। যুবকের সঙ্গে সেলফিও তোলেন। এরপর কিছুটা সরে দাঁড়ায় সেই যুবক।

এরপর যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে এগিয়ে আসতে যান আরশি হঠাৎ সেই যুবক এসে আরশির হাত টেনে ধরে চুমু খেয়ে বসেন। এর জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী।

অপ্রস্তুত হলেও বেশ ভালোভাবেই এড়িয়ে গেছেন বিষয়টা। ‘বাদ দাও, এরকমটা হয়েই থাকে’, এই কথা বলে বিষয়টি এড়িয়ে যান তিনি। পরে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে ভাইরাল ভিয়ানি। আর এরপরই ভাইরাল হয়েছে ভিডিও।

প্রসঙ্গত, সম্প্রতি বিগবস ১৪ তে গিয়েছেলেন আরশি খান। শো জিততে না পারলেও এরপর আরও জনপ্রিয় হন তিনি। মডেলিং, মিউজিক ভিডিও ছাড়াও কংগ্রেস দলে যোগ দিয়েছিলেন তিনি। পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে নাকি প্রেম করছেন এমন জল্পনাও প্রচুর হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরা ছবি পোস্ট করার জন্য সমালোচনার শিকারও হতে হয়েছে তাকে। কিন্তু নিজের ভক্তদের মাঝে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby