1. gazia229@gmail.com : admin :
অসহায় ভিক্ষুক হালিমার পাশে দাড়ালেন নগর আ-লীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

অসহায় ভিক্ষুক হালিমার পাশে দাড়ালেন নগর আ-লীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১০৮ বার দেখা হয়েছে

আল আমিন গাজী:: বৃষ্টি হলেই ঘরের ভিতরে পানি পড়ে। বিভিন্ন বিত্তশালীদের দরজায় সাহায্য চেয়েও মেলেনি অনুদান। কোন রকম ঘর উঠিয়ে সরকারী জমিতে ৩সন্তান নিয়ে বসবাস করেন। স্বামী আবদুর রব ১টি মেয়ে ও ২টি ছেলে রেখেই ১৮বছর আগে মারা গেছে। সন্তানরা বরিশাল বিভিন্ন এতিমখানায় বড় হয়েছে। গত বছরে কোন রকম ভাঙ্গা ঘরটি মেরামত করে মানবেতর জীবন যাপন করেছেন। ভিক্ষা করে সন্তানদের নিয়ে কোন রকম ওই ভাঙ্গা ঘরে বসবাস করে আসছে। বলছি কেডিসি রাজ্জাক স্মৃতি কলোনীর বাসিন্দা অসহায় হালিমা বেগমের কথা। কেডিসির ভিতর তার বসবাস করার ঘরটি উত্তােলণ করার জন্য তার পাশে সাহায্য নিয়ে দাড়িয়েছেন বীর মুক্তিযােদ্ধা,বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ ও ১০নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সাবেক কমিশনার প্রয়াত মফিজুল ইসলাম ঝন্টুর ছেলে বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম।

গতকাল ১১ মে রাত ৮টায় সময় অসহায়,ভিক্ষুক হালিমা বেগমের হাতে ঘর উত্তোলন করার জন্য নগদ অর্থ তুলে দেন বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম।

এবিষয় হালিমা বেগম বলেন, এই অর্থ পেয়ে আমি খুশি। তৌহিদুল ইসলামের বাবা মফিজুল ইসলামও আমাদের বিভিন্ন সময় সাহায্য করেতন। এখন পিতার মতই সন্তানও আমাদের পাশে এসে দাড়িয়েছে। আমি ভিক্ষা করে এতিম তিনটি সন্তান নিয়ে বেঁচে আছি। এই সাহায্য পেয়ে আমি অনেক খুশি। আল্লাহ তৌহিদুল বাবারে আরো ভালো রাখুক,সম্মান দান করুক।

এবিষয় বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম বরিশাল নিউজ24 কে বলেন, মানুষ মানুষের জন্য এই কথা আমি সত্য মনে করি। কারন আমার রাজনৈতিক অভিভাবক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কাছে কেউ সাহায্যের জন্য গেলে তিনি তাকে ফিরিয়ে দেন না। যতটুকু পারেন চিকিৎসা থেকে শুরু করে সকল প্রকার সাহায্য করে। তা ছাড়া আমার বাবাকে ও দেখেছি এই ওয়ার্ডের মানুষের পাশে ছায়ার মত ছিলেন । তাদের সুখে দুঃখে পাশে ছিলেন। আমি চাই আমার দ্বারা যেন সকলের উপকার হয়। আমি যতদিন বেঁচে আছি এতিম, ভিক্ষুক,অসহায় পরিবারসহ সবার পাশে ছায়ার মত থাকবো ইনশাআল্লাহ।

এদিকে জানাযায়, গত বছরের মত এ বছরেও লকডাউনে অসহায় প্রায় সাড়ে ৩শ পরিবারের মাঝে চাল,ডাল, আলুসহ অর্থিক সহয়তা প্রদান করেন এই দানশীল আওয়ামীলীগ নেতা।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby