1. gazia229@gmail.com : admin :
আগামীকাল বিপিএল ফাইনালে কুমিল্লা বনাম ফরচুন বরিশাল - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

আগামীকাল বিপিএল ফাইনালে কুমিল্লা বনাম ফরচুন বরিশাল

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫১ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ::
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালের আগে অধিনায়ক সাকিব আল হাসানের পেটের পীড়া বড় ধাক্কা ফরচুন বরিশাল শিবিরে। পেটে সমস্যার কারণে আজ অনুশীলন করতে পারেননি তিনি।

আগামীকাল শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফাইনাল। তবে ফরচুন বরিশালের একজন কর্মকর্তা জানান আজ অনুশীলন করতে না পারলেও চিকিৎসকদের মতে, তার সমস্যা খুব বেশি গুরুতর নয়। তাই ফাইনালে দলের নেতৃত্বে থাকবেন সাকিবই।

বিপিএল ট্রফি নিয়ে অধিনায়কদের ফটো সেশনও মিস করেন এই অলরাউন্ডার। তার অনুপস্থিতিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েসের সাথে ট্রফি নিয়ে ছবি সেশনে ছিলেন নুরুল হাসান সোহান।

সোহান বলেন, ‘গতকাল অনুশীলন করেছেন তিনি (সাকিব) এবং আজ হোটেলে জিম করেছেন, কিন্তু তারপরই পেটের সমস্যায় পড়েন।

তিনি আরও বলেন, ‘টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে আমি এখানে ট্রফি নিয়ে ফটো সেশনে এসেছি।’

চলমান বিপিএলে ক্যারিয়ার সেরা ফর্মে আছেন সাকিব। টানা পাঁচ ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে অনন্য রেকর্ডের মালিক হন তিনি।

প্রথম কোয়ালিফাইয়ারে কুমিল্লাকে ১০ রানে হারিয়ে প্রথম সুযোগেই ফাইনাল নিশ্চিত করে বরিশাল। সেই ম্যাচে অবশ্য নিজেকে মেলে ধরতে পারেননি সাকিব।

সম্প্রতি আইপিএল নিলামে অবিক্রিত থেকে যান সাকিব। নিলামে কেউই তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি। জাতীয় দলের ম্যাচ থাকায় এবং আইপিএলের ম্যাচে অংশ নেয়ার বিষয়ে সংশয় থাকায় কোন দলই তাকে নিতে আগ্রহী দেখায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English