1. gazia229@gmail.com : admin :
আপন দুই ভাইয়ের বিরোধ. দায়ের কোপে একই পরিবারের ৪ জন আহত - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

আপন দুই ভাইয়ের বিরোধ. দায়ের কোপে একই পরিবারের ৪ জন আহত

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৫৪ বার দেখা হয়েছে

পিরোজপুর প্রতিনিধি:: পিরোজপুরে মাছ ধরার জাল পাতাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বিরোধের জেরে ধারালো অস্ত্রের আঘাতে চারজন জখম হয়েছেন। আহতরা সবাই একই পরিবারের। বুধবার সকালে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদোখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-হোসেন আলী আকনের ছেলে হায়দার আকন (৬৫), হারেস আকন (৫০), হায়দারের ছেলে রাব্বি আকন (১৯) ও হারেসের ছেলে মারুফ আকন (১৪)।

স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে সদর উপজেলার বাদোখালী গ্রামে আপন দুই ভাই হায়দার আকন ও হারেস আকনের মধ্যে মাছ ধরার জাল পাতাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। বুধবার সকালে হায়দার আকনকে তার ছোট ভাই হারেস আকন জালের বিষয়ে জিজ্ঞাসা করলে ঝগড়া শুরু হয়।
একপর্যায় দা দিয়ে দুই ভাই একে অপরকে কুপিয়ে জখম করে। ঝগড়া থামাতে গেলে দুই ভাইয়ের দুই ছেলে রাব্বি ও মারুফ দায়ের কোপে জখম হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসেন।

জেলা হাসপাতালের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. তন্ময় মজুমদার জানান, চারজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং তিনজনকে ভর্তি করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, দুই ভাইয়ের মধ্যে জাল পাতাকে কেন্দ্র করে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby