1. gazia229@gmail.com : admin :
ঈদের কেনাকাটা করতে গিয়ে পালাক্রমে গণধর্ষণের শিকার দুই কিশোরী - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

ঈদের কেনাকাটা করতে গিয়ে পালাক্রমে গণধর্ষণের শিকার দুই কিশোরী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ৮ মে, ২০২১
  • ১৯৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:
কেরানীগঞ্জে ঈদের কেনাকাটা করতে গিয়ে দুই কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। দুই কিশোরীর মধ্যে একজনের বয়স ১৮ বছর ও অপরজনের বয়স ১৭ বছর বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় এক কিশোরীর ছেলে বন্ধুসহ ৯ জনের নাম উল্লেখ করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন- আশিক হোসেন (১৮), অপু (১৮), রিফাত (১৮) ও শাহীন (১৯)।

শনিবার বিকালে দুই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এজাহার ও ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, দুই কিশোরী শুক্রবার সন্ধ্যার পর দক্ষিণ কেরানীগঞ্জের আবদুল্লাহপুর এলাকার মার্কেটে ঈদের কেনাকাটা করতে যায়। বিষয়টি তাদের একজনের ছেলেবন্ধু আশিক জানতে পারেন। পরে আশিক মুঠোফোনে যোগাযোগ করে তাদের বেড়াতে যাওয়ার কথা বলে রাজাবাড়ি এলাকার জনৈক ছবির উদ্দিনের পরিত্যক্ত ছাপরা ঘরে নিয়ে যায়। সেখানে আগে থেকে অপেক্ষা করছিল অপু, রিফাত ও শাহীনসহ আরো ছয়জন। একপর্যায়ে আশিকসহ ৯ জন ওই ২ কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। সেখান থেকে ছাড়া পেয়ে কিশোরীরা রাত ১০টার দিকে বাসায় গিয়ে ঘটনাটি পরিবারকে জানায়। পরে এক কিশোরীর মা ও অপর কিশোরীর নানী মামলা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিরা ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অপর পাঁচজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby