1. gazia229@gmail.com : admin :
ঈদের দিন বিট এলাকার মানুষের খোঁজ নিলেন এএসআই রুমা পারভীন - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

ঈদের দিন বিট এলাকার মানুষের খোঁজ নিলেন এএসআই রুমা পারভীন

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১৫ মে, ২০২১
  • ২১৭ বার দেখা হয়েছে

বরিশাল নিউজ24 ডেস্ক:: “ঈদ মানে খুশি ঈদ মানে হাসি” সকলের মাঝে সেই আনন্দ ভাগাভাগি করতেই গতকাল ঈদের দিন কোতোয়ালি মডেল থানার ৬ নং বিট এলাকার মানুষের খোজ খবর নিলেন এএসআই রুমা পারভীন।

ঈদের দিন সকালে বিট এলাকার প্রতিটি গরিব ও অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খোজ নিয়েছেন তিনি। সমাজের পিছিয়ে পড়া গরিব পরিবারগুলো ভালো খাবার খেতে পারছে কি না সেটা জানতে এএসআই রুমা পারভীন ছুটে গেছেন প্রতিটি ঘরে।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে তিনি সরেজমিনে উপস্থিত হয়ে সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং সবাই ঈদের আনন্দ করতে পারছে কি না খোঁজ খবর নেয়।

বিট অফিসারকে পেয়ে এলাকার মানুষের ঈদ আনন্দ বহুগুণে বেড়ে যায়।উভয় পক্ষের শুভেচ্ছা বিনিময় করে একসাথে মিষ্টি মুখ করেন।এছাড়াও ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সবাই মিলে ফটোসেশনে অংশ গ্রহণ করেন।

এ বিষয় বিট এলাকার বাসিন্দারা বলেন,, ঈদের দিন বিট অফিসার এএসআই রুমা পারভীন আমাদের মাঝে ছুটে এসেছেন। তাকে আমাদের মাঝে পেয়ে ঈদের আনন্দ কয়েকগুন বেড়ে গেছে। থানা পুলিশ ঈদের দিন জনগণের ঘরে গিয়ে খোজ খবর নেয় এটা আগে জানা ছিল না, কিন্তু রুমা পারভীন সেটা বাস্তবে প্রমাণ করেছে। আমরা সবাই খুব খুশি হয়েছি এবং ঈদের দিন বিট এলাকায় এসে মানুষের খোজ খবর নেয়ার জন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এ বিষয় এএসআই রুমা পারভীন বলেন,, প্রতিটি মানুষের ঈদের আনন্দ সমানভাবে উপভোগ করার অধিকার রয়েছে। তবে মহামারী করোনা ভাইরাসের কারণে গরিব মানুষগুলো সঠিক ভাবে ঈদের আনন্দ করতে পারছে কি না সেটা জানতেই এলাকায় ছুটে গিয়েছি।সবাইকে সাথে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করাই আমাদের মূল উদ্দেশ্য হওয়া উচিত । এলাকার মানুষ ভালোভাবে ঈদ উৎযাপন করতে পেরেছে সেটা দেখে খুশি হয়েছি।সকলের প্রতি অনুরোধ করেছি স্বাস্থ্য বিধি মেনে ঈদ উৎযাপন করুন সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby