1. gazia229@gmail.com : admin :
এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:২০ অপরাহ্ন

এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৭ বার দেখা হয়েছে
ছাত্রীকে ধর্ষণের

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার ওআর নিজাম রোডে প্রাইভেট পড়তে গিয়ে একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে (২২) গ্রেফতার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন ধর্ষণের শিকার ছাত্রীর পিতা। বর্তমানে ওই ছাত্রী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

আয়ান ছাড়া তার আরও দুজন সহযোগীকে মামলায় আসামি করা হয়েছে। তারা হলেন- তারেক আজিজ (২২) এবং মোকারম হোসেন (২২)।
পুলিশ সূত্রে জানা যায়, ওআর নিজাম রোডের একটি বাসায় ধর্ষণের শিকার ছাত্রী তার সহপাঠীসহ গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন। গত বুধবার বিকেল ৫টার দিকে তাকে জোর করে ৩ নম্বর রোড়ের মাথা থেকে ১ নম্বর রোড়ের ১৪ নম্বর বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেফতার করা হয়। এর আগেও আজমাইন প্রাইভেট পড়তে যাওয়ার পথে ওই ছাত্রীর সঙ্গে ঝামেলা করতেন। ছাত্রীর পরিবার কিছুদিন আগে আজমাইনের বাবার কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেছিল। মামলার অন্য দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby