1. gazia229@gmail.com : admin :
এএসআই রুমা পারভীন শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

এএসআই রুমা পারভীন শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৬৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কোতোয়ালি মডেল থানা বিএমপির শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত হয়েছেন এএসআই রুমা পারভীন।

কোতোয়ালি মডেল থানার ৪৫টি বিটের মধ্যে বরিশাল নগরীর ১০নং ওয়ার্ড কেডিসি এলাকার ৭নং বিট অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন এএসআই রুমা পারভীন।সেবার গুনগত মান বিবেচনা করে তাকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচন করা হয়েছে।

গত ২৭ এপ্রিল রোজ মঙ্গলবার বরিশাল পুলিশ লাইন্স মাঠে মাসিক কল্যান সভায় বিট অফিসে যথাযথ দ্বায়িত্ব পালন করার জন্য রুমা পারভীনকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করেন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ভালো কাজের স্বীকৃতির পুরস্কার স্বরুপ এএসআই রুমা পারভীনকে নগদ অর্থ ও সম্মান সূচক ক্রেস্ট প্রদান করেন বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার।

এছাড়াও জনগণের নিরাপত্তা ও কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করতে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়। পাশাপাশি সব সময় মানুষের পাশে থেকে জনকল্যান মূলক কাজ করার জন্য রুমা পারভীনকে নির্দেশ প্রদান করেন সভায় উপস্থিত কর্মকর্তারা।

এ বিষয় এএসআই রুমা পারভীন বরিশাল নিউজ24 কে বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী ৭নং বিট অফিসার হিসেবে আমি কাজ করে যাচ্ছি। ভালো কাজের মাধ্যমে মানুষের সেবা নিশ্চিতে মাননীয় স্যারদের নির্দেশ অনুসরণ করে চলি । এছাড়াও জনগণকে কাঙ্ক্ষিত সেবা প্রদান করার পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধেও জনসচেতনতা মূলক কাজ করে যাচ্ছি।সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আগামী দিনেও এভাবে মানুষের সেবা করতে পারি। সকলের প্রতি অনুরোধ সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন। নিজে নিরাপদ থাকুন পরিবার এবং দেশকে নিরাপদ রাখুন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby