1. gazia229@gmail.com : admin :
একসঙ্গে ছবি করা প্রসঙ্গে অনন্ত জলিল শাকিবকে পছন্দ করি ,ফর দ্য মুভি নট আদার থিং - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

একসঙ্গে ছবি করা প্রসঙ্গে অনন্ত জলিল শাকিবকে পছন্দ করি ,ফর দ্য মুভি নট আদার থিং

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক
‘শাকিব খানকে আমি মন থেকে ভালোবাসি, পছন্দ করি। ফর দ্য মুভি… নট আদার থিং’, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক প্রসঙ্গে এমন মন্তব্য করেছেন আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল।

শনিবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘নেত্রী : দ্য লিডার’ ও ‘দিন : দ্য ডে’ সিনেমার অভিনেতাদের পরিচয়পর্ব অনুষ্ঠানে এমন মন্তব্য করেন অনন্ত জলিল।

শাকিব খানের সঙ্গে সিনেমা করা প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমি আগেই বলেছি, শাকিব খানকে আমি মন থেকে ভালোবাসি, পছন্দ করি। ফর দ্য মুভি… নট আদার থিং। কারণ, একটা মানুষ একটি ইন্ডাস্ট্রি… কতগুলো ছবি করেছে। আমরা একটা ছবি করতে গেলে এত সময় লাগে, এত কষ্ট… এত কিছু অ্যারেঞ্জ করতে হয়। আর এই বেচারা… আমি ক্যালকুলেশন করেছিলাম, ও একটা ইয়ারে ১৭ দিনে একটি সিনেমার শুটিং করে। আর আমাদের একটি ছবি করতে এক বছর লেগে যায়। এ জন্য আমি এই কারণে… ইন্ডাস্ট্রিতে এত লোক কাজ করে… এই যে কর্মসংস্থান, ওর কিন্তু অনেক ভূমিকা আছে।’

এরপর শাকিব খানের সঙ্গে বসে দেশ-বিদেশের শিল্পী নিয়ে ‘নেত্রী : দ্য লিডার’ ও ‘দিন : দ্য ডে’ র মতো বড় বাজেটের সিনেমা নির্মাণ করার আশা প্রকাশ করেন অনন্ত জলিল।

আয়োজনে ‘দিন : দ্য ডে’ সিনেমার কলাকুশলীদের পাশাপাশি হাজির হয়েছিলেন ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমায় অভিনয় করতে যাওয়া তিন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াত। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের উপেন্দ্র মাধব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby