1. gazia229@gmail.com : admin :
একসঙ্গে দুই স্ত্রীই অন্তঃসত্ত্বা, কটাক্ষের শিকার স্বামী! - BarishalNews24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:২৪ পূর্বাহ্ন

একসঙ্গে দুই স্ত্রীই অন্তঃসত্ত্বা, কটাক্ষের শিকার স্বামী!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৮৩ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: একসঙ্গে দুই স্ত্রীর সঙ্গে ঘর করেন ভারতের ইউটিউবার আরমান মালিক। একজন পায়েল মালিক ও অন্যজন কৃতিকা মালিক। সম্প্রতি এই ইউটিউবার জানালেন তার দুই স্ত্রীই অন্তঃসত্ত্বা। এ তথ্য নিজেই জানিয়েছেন আরমান। পায়েল ও কৃতিকার বেবি বাম্পে চুমু খেয়ে আরমান লিখেছেন, ‘মাই ফ্যামিলি’।

এই ইউটিউবারের দুই স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা হলেও পায়েল ও আরমানের একটি ছেলে সন্তান রয়েছে। তার নাম চিকু। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, কৃতিকা পায়েলের অন্তঃসত্ত্বা হওয়ার কথা আগেই জানানো হয়েছিল ইউটিউবে। দুই স্ত্রীই আইভিএফের মাধ্যমে মা হয়েছেন।

এদিকে, আরমানের দুই স্ত্রী অন্তঃসত্ত্বার ঘোষণা দেয়ার পরে অনেকে শুভেচ্ছা জানালেও কেউ কেউ কটাক্ষ করতে পিছু ছাড়ছেন না। একজন লিখেছেন, এটা কেবল এই মানুষটার পক্ষেই সম্ভব। এই মানুষটাই একমাত্র যে সময় বুঝে সব করেছে। অন্য একজন লিখেছেন, আমি শকড! কীভাবে সম্ভব দুই স্ত্রীকে একসঙ্গে অন্তঃসত্ত্বা করা!
উল্লেখ্য, আরমান ও পায়েলের বিয়ে হয় ২০১১ সালে। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। আর কৃতিকাকে ২০১৮ সালে বিয়ে করেন আরমান। কৃতিকা ছিল পায়েলের বেস্ট ফ্রেন্ড। আরমানের সঙ্গে বিয়ের পর থেকে একই বাড়িতে থাকেন কৃতিকা-পায়েল। তবে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কে কোনো কাটতি হয়নি।

সূত্র : হিন্দুস্তান টাইমস ও এনডিটিভি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English