1. gazia229@gmail.com : admin :
একাধিকবার শারীরিক সম্পর্ক, এবার বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকা! - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

একাধিকবার শারীরিক সম্পর্ক, এবার বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকা!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি ::

সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে বিষের বোতল নিয়ে এক প্রেমিকা অনশন শুরু করেছে। আজ রবিবার সকাল থেকে সলঙ্গা থানার রাম কৃষ্ণপুর ইউনিয়নের জালশুকা গ্রামের আজিজ মাস্টারের ছেলে মাহফুজ রহমানের বাড়িতে অবস্থান করছেন প্রেমিকা। ভুক্তভোগী প্রেমিকা একই ইউনিয়নের উনুখাঁ গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী জানান, ছয় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক মাহফুজ তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। সম্প্রতি গত ২২ মার্চ প্রেমিক মাহফুজ তার সঙ্গে মিলিত হন। বিয়ষটি তাদের পরিবার জেনে যায়। এরপর থেকেই মাহফুজকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন প্রেমিকা। কিন্তু তাতে রাজি হননি মাহফুজ। এখন সেই সম্পর্ক অস্বীকার করছে প্রেমিক মাহফুজ। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই মাহফুজের বাড়িতে গিয়ে বিষের বোতল নিয়ে অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যা করবে বলেও জানান প্রেমিকা।

এ বিয়ষে প্রেমিক মাহফুজের বক্তব্য পাওয়া যায়নি। তবে তার মা বলেন, তার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক নেই। তবে একই বয়সের হওয়ায় তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকতে পারে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby