1. gazia229@gmail.com : admin :
করোনার টিকা নিলেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

করোনার টিকা নিলেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৭৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: করোনার টিকা নিয়েছেন সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজ অফিস কার্যালয় এনেক্স ভবনের সম্মেলন কক্ষে টিকা গ্রহন করেন তিনি।

এ সময় তার সাথে নগরীর প্রায় অর্ধশত ইমাম ও একাধিক কাউন্সিলরও টিকা গ্রহন করেন। এর আগে নগরীতে করোনা টিকা গ্রহনে উদ্বুদ্ধকরনের জন্য ইমামদের সাথে আলোজনা সভা করেন। এ সময় মেয়র বলেন, বরিশাল সিটি করপোরেশনের জন্য ২৫ হাজার ডোজ টিকা বরাদ্ধ হয়। এর মধ্য থেকে ২৪ হাজারেরও বেশী ডোজ টিকা দেয়া হয়েছে। যা থেকে প্রমানিত হয় টিকা গ্রহনে নগরী পিছিয়ে নেই। তিনি জনগনকে টিকা গ্রহনে আরো উৎসাহী করার জন্য ইমামদের প্রতি আহবান জানান।

করোনার শুরুর প্রসঙ্গ টেনে মেয়র বলেন আমাদের উপর আল্লাহর রহমত আছে। করোনা শুরুর সময়ে সিটি করপোরেশনের প্রত্যেকটি পরিচ্ছন্ন কর্মী দিন রাত পরিচ্ছন্নতার কাজ করেছে। তারপরও আল্লাহর রহমতে কেউ করোনায় আক্রান্ত হয়নি। সিটি মেয়র আরো বলেন, ‘সারাবিশ্বে এখনো ১৩০টি দেশে করোনার ভ্যাকসিন পৌঁছায়নি। তবে ভ্যাকসিনপ্রাপ্ত মাত্র ২৫টি দেশের মধ্যে বাংলাদেশও রয়েছে।

এটি আওয়ামী লীগ সরকারের বিরাট সাফল্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অবদান’। তিনি আরও বলেন, জেলায় এ পর্যন্ত ৪০ হাজার মানুষ ভ্যাকসিন গ্রহণ করেছেন এবং নারায়ণগঞ্জসহ সারা দেশের কোথাও কারো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি। তাই টিকা গ্রহণের পাশাপাশি মাস্ক ব্যবহারসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে অনুরোধ জানান তিনি। এ সময় ইমামরা বলেন, করোনার টিকা গ্রহনের বিষয়ে মানুষকে উৎসাহী করা কোন দলের পক্ষের কাজ নয়। এটা ইমানী দায়িত্ব। একজন ইমাম হিসাবে এ দায়িত্ব রয়েছে। কারন মসজিদ এমন একটি স্থান যেখানে সব শ্রেনী পেশার মুসল্লীরা এসে থাকে।

এছাড়া ইমামদের যে কোন আহবানে মুসল্লীরা সাড়া দিয়ে থাকে। আলোচনা সভা শেষে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ও তার স্ত্রী মরহুমা সাহান আরা আবদুল্লাহ’র রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাত শেষে প্রথমেই টিকা গ্রহন করেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এরপর পর্যায়ক্রমে টিকা গ্রহন করেন বিসিসির প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ আহমেদ মান্না ও মহানগরীর বিভিন্ন ইমামগন। বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ গোলাম ফারুক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby