1. gazia229@gmail.com : admin :
কাউনিয়া থানা পুলিশের অভিযানে ১৩শ ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

কাউনিয়া থানা পুলিশের অভিযানে ১৩শ ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৩৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
বরিশালে বিপুল পরিমান ইয়াবাসহ দুইজনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর কাউনিয়া ব্রাঞ্চ রোড থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাসেল হাওলাদার ও তানভীর হাওলাদারকে আটক করেন।

এ সময় তাদের কাছ থেকে ১৩শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকির হোসেন সোমবার রাত সাড়ে ৮ টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) মোঃ মাসুদ রানা, থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার বিকেল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাউনিয়া ব্রাঞ্চ রোডস্থ জনৈক ফরিদ আলমের ভাড়াটিয়া বাসায় ইয়াবাসহ একজন অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ কমিশনার মোঃ মাসুদ রানা,র নেতৃত্বে থানার ওসি আজিমুল করিম, ওসি (তদন্ত) মোঃ ছগির হোসেন, এসআই গোবিন্দ, এএসআই সাইফুল-১, এএসআই আঃ হালিম, এএসআই আবুল কালাম, এএসআই জসিম, এএসআই জসিম উদ্দিন সহ সংগীয় ফোর্স সহ ওই এলাকায় অভিযান চালান।

এসময় সেখান থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী বাকেরগঞ্জ থানার কালিগঞ্জ গ্রামের মৃত কামাল হাওলাদারের পুত্র রাসেল হাওলাদার (২৪) কে আটক করেন। পরে তার স্বীকারোক্তি মতে তার বসত ঘরের ভেতর থেকে ১৩২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক বাজারমূল্য পৌনে ৭ লাখ টাকা। এ সময় রাসেলের অন্যতম সহযোগী কাউনিয়া সুন্নিয়া মসজিদ এলাকার লিটন হাওলাদারের পুত্র মাদক ব্যবসায়ী তানভীর হাওলাদার ওরফে নবীন (২২) কেও আটক করা হয়।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন উপ পুলিশ কমিশনার মোঃ জাকির হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby