1. gazia229@gmail.com : admin :
ক্যান্সারে আক্রান্ত শিশু আলিফার পাশে অর্থ নিয়ে তৌহিদুল ইসলাম - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

ক্যান্সারে আক্রান্ত শিশু আলিফার পাশে অর্থ নিয়ে তৌহিদুল ইসলাম

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১২ মে, ২০২১
  • ২৮৯ বার দেখা হয়েছে

আল আমিন গাজী::
ক্যান্সারে আক্রান্ত শিশু আলিফার পাশে অর্থ সাহায্যে নিয়ে দাঁড়িয়েছেন বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম।

গত ১১মে রাত সাড়ে ৮টার সময় তৌহিদুল ইসলামের বাসভবনে ক্যান্সারে আক্রান্ত শিশু আলিফার নানি কহিনুর বেগমের হাতে চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেয়া হয়। আলিফার পরিবার জানান, আলিফার বর্তমান বয়স মাত্র আড়াই বছর। ১০নং ওয়ার্ড কেডিসি নামারচর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন শিশুটি। পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করলে ব্লাড ক্যান্সের আক্রান্ত। চিকিৎসা খরচ চালাতে ২লক্ষ টাকা লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে আলিফার বাবা সাকিব হাওলাদার নগরীর বেলসপার্কে চা বিক্রি করেন। মেয়ের চিকিৎসার জন্য অসহায় হয়ে বিভিন্ন দ্বারে দ্বারে সাহায্যের জন্য ঘুরছেন। বিষয়টি বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম জানতে পেরে শিশুটির চিকিৎসার জন্য অর্থ নিয়ে পাশে দাড়িয়েছেন।

এবিষয় তৌহিদুল ইসলাম বলেন, ছোট একটি ফুটফুটে বাচ্চা। এত বড় একটি রোগে আক্রান্ত। আমি সামান্য অর্থ নিয়ে পাশে দাড়িয়েছি। শিশুর পরিবারও অনেক গরিব । আমি চাই আমার মত সমা্জে যারা বিত্তবান রয়েছে সকলে যেন এই শিশুটির পাশে সাহায্যে নিয়ে দাড়ায়। কারন কবি চণ্ডীদাস বলেছিলেন,সবার উপরে মানুষ সত্য,তাহার উপরে নয়! আমি আমার বাবা মফিজুল ইসলাম ঝন্টুর মত সকলের পাশে ছায়ার মত থাকতে চাই এবং আছি সব সময়।

অপরদিকে নামারচরের বাসিন্দা লাবনী বেগম বলেন, শিশু আলিফাকে বাঁচাতে তার চিৎসার জন্য কিছু টাকা উঠানো হয়েছে। তবে এখনো অনেক টাকা প্রয়োজন । বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম ভাই এই সময়ের কালে অর্থ নিয়ে পাশে দাড়িয়েছেন আমরা তাতেই অনেক খুশি হয়েছি। তৌহিদুল ভাইর মত যদি আর ১০টা লোক এগিয়ে আসতো। তা হলে আলিফা নতুন জীবন ফিরে পেতো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby