1. gazia229@gmail.com : admin :
খালেদাকে বিদেশ নিতে লিখিত আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় খালেদার ভাই - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

খালেদাকে বিদেশ নিতে লিখিত আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় খালেদার ভাই

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ৫ মে, ২০২১
  • ৮৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যাওয়া হতে পারে এমন আলোচনার মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় গেছেন তার ছোট ভাই শামীম ইস্কান্দার।

জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে শামীম ইস্কান্দার স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে গিয়ে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন‍্য বিদেশে নেয়ার জন্য লিখিত আবেদন করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ। তিনি জানান, খালেদা জিয়ার ভাই সাড়ে ৮টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে যান। সেখানে গিয়ে তিনি একটি আবেদন দিয়েছেন।

লিখিত আবেদনটি মতামতের জন্য আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে বলে মন্ত্রণালয়ের একটি সূত্র জানিয়েছে।

তবে বিষয়টি সম্পর্কে দল অবগত নয় বলে জানিয়েছেন বিএনপির একাধিক নেতা। তারা বলছেন, বিষয়টি তাদের জানা নেই।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার বাংলাদেশ জার্নালকে বলেন, পরিবারের পক্ষ থেকে কি হচ্ছে বা না করা হচ্ছে, সেগুলো আমরা কেউ জানি না।

বিএনপির দপ্তরের চলতি দায়িত্বপ্রাপ্ত ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বাংলাদেশ জার্নালকে বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নেই।

দলটির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বলেন, এগুলো পারিবারিকভাবে দেখে। আমরা কিছু জানি না।

খালেদা জিয়া বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে তার ​শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে অক্সিজেন সাপোর্ট দেয়া হচ্ছে এবং ফুসফুস থেকে তরলজাতীয় পদার্থ (ফ্লুইড) অপসারণ করা হয়েছে। আর অনিয়মতান্ত্রিক ডায়াবেটিসের কারণে চিকিৎসক, পরিবার এবং দলের নেতাকর্মীদের মাঝে দুশ্চিন্তা ভর করেছে।

এই অবস্থায় খালেদা জিয়ার পরিবার তাকে উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে নিয়ে যেতে চাইছেন। আবার অনেকে বলছেন, পরিস্থিতি বিবেচনা করে বেগম জিয়াকে সিঙ্গাপুরেও নেয়া হতে পারে। তবে মেডিকেল বোর্ডের চিকিৎসকরা খালেদা জিয়ার শারীরিক অবস্থা আরেকটু স্থিতিশীল হওয়া পর্যন্ত অপেক্ষা করতে চাইছেন বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby