1. gazia229@gmail.com : admin :
গত ২৪ ঘণ্টায় বরিশালে করোনা আক্রান্ত ও উপসর্গে মৃত্যু ১২, শনাক্ত ৫৪৭ - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

গত ২৪ ঘণ্টায় বরিশালে করোনা আক্রান্ত ও উপসর্গে মৃত্যু ১২, শনাক্ত ৫৪৭

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৭৯ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে নতুন করে ৫৪৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ২১ হাজার ১১৫ জন।

পাশাপাশি একই সময়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ছয়জন ও করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিভাগের মধ্যে পিরোজপুর জেলায় একজন, বরগুনা জেলায় দুজন ও ঝালকাঠি জেলায় দুজনসহ মোট পাঁচজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ পর্যন্ত বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৩৩৭ জনে দাঁড়িয়েছে বলে জানান বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি আরও জানান, মোট আক্রান্ত ২১ হাজার ১১৫ জনের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ৬২৯ জন।

এদিকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, এ পর্যন্ত হাসপাতালটিতে করোনায় আক্রান্ত হয়ে ২২৫ জন এবং আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৫৭৯ জনের মৃত্যু হয়েছে। আর উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ৫৭৯ জনের মধ্যে ১৩ জনের কোভিড টেস্টের রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি। এ ছাড়া শুক্রবার সকাল পর্যন্ত শেবাচিমে করোনা ও আইসোলেশন ওয়ার্ডে মোট চিকিৎসাধীন রোগী রয়েছে ২৪৪ জন।

এদিকে দিন দিন করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বরিশাল বিভাগের জেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাধারণ রোগীদের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে না আসার ও পাঠানোর নির্দেশনা দিয়েছে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস জানান, করোনা সংক্রমণ বরিশালজুড়ে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। যার মধ্যে বরিশাল নগরীতে আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। সব দিক বিবেচনায় নিয়ে সাধারণ রোগী যারা রয়েছেন, তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে না আসার এবং প্রেরণ না করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby