1. gazia229@gmail.com : admin :
গায়ক নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

গায়ক নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১৯ মে, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:
বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগ। সাইবার বুলিং ও শিল্পী-সাংবাদিকসহ অন্যদের হেনস্থা করায় এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা যায়।

ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম জানান, শিগগিরই এর সমাধান হবে।

বুধবার (১৯ মে) নিজের ফেসবুকে নাজমুল ইসলাম লেখেন, ‘গায়ক নোবেল ও তার ভেরিফায়েড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যেই অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ ব্যক্তি বা ব্যক্তিবর্গের সঙ্গে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সামধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।’

সময় টিভির অনলাইন সংস্করণের এক সাংবাদিককে অপহরণের হুমকি দেওয়ায় বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। সোমবার (১৭ মে) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডি করা হয়।

ডায়েরিতে উল্লেখ করা হয়, রোববার (১৬ মে) দিনগত রাত ১২টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নম্বরে ফোন করেন তিনি। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক কাছিরকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেওয়ার হুমকি দেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby