1. gazia229@gmail.com : admin :
গৃহবধূর খোলামেলা ছবি-ভিডিও স্বামীর কাছে পাঠাতেন পুলিশ সদস্য! - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

গৃহবধূর খোলামেলা ছবি-ভিডিও স্বামীর কাছে পাঠাতেন পুলিশ সদস্য!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৭৪ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক: ‘পুলিশ সাইবার সাপোর্ট ফর উইমেন’-এর ফেসবুকে পেজে অভিযোগ করে প্রতিকার পেয়েছেন ঢাকার দোহার উপজেলার এক গৃহবধূ। ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে আজ বৃহস্পতিবার অভিযুক্ত সাইফুল ইসলাম নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে দোহার থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সাইফুল ফরিদপুর জেলার নগরকান্দা থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত আছেন। তিনি দোহার উপজেলার নারিশা পশ্চিমচর গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, বছর তিনেক আগে সাইফুলের শিক্ষক ভাইয়ের কাছে প্রাইভেট পড়ত। এসময় তার সঙ্গে পরিচয় হয়। একপর্যায়ে সাইফুল তার মোবাইল থেকে ব্যক্তিগত ছবি ও ভিডিও নিয়ে নেয়। এই ছবি ও ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়তে বাধ্য করেন। এর পর তার সঙ্গে ভিডিও চ্যাট করার সময় তার খোলামেলা ছবি ও ভিডিও সংরক্ষণ করে সাইফুল।

গত ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে পারিবারিকভাবে ওই ছাত্রীর বিয়ে হলে সাইফুল তার নাম ব্যবহার করে এবং সেই সকল অশ্লীল ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খোলেন। সেখান থেকে ওই গৃহবধূর স্বামীর কাছে তার ব্যক্তিগত ছবি ও ভিডিও পাঠায়। পরে স্বামীর সহযোগিতায় ‘পুলিশ সাইবার সাপোর্ট ফর উইমেন’-এর মাধ্যমে দোহার থানায় একটি মামলা করেন তিনি।

গতকাল বুধবার তিনি বাদী হয়ে হয়ে পুলিশ কনস্টেবল সাইফুল ইসলামের বিরুদ্ধে দোহার থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় দোহার থানা পুলিশ ফরিদপুর থেকে সাইফুলকে গ্রেপ্তার করে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ভুক্তভোগী মেয়েটি ‘পুলিশ সাইবার সাপোর্ট ফর উইমেন’-এর ফেসবুক পেজে বিষয়টি জানালে সেখান থেকে আমাদের নির্দেশনা দেওয়া হয়। ওই গৃহবধূর মামলার ভিত্তিতে ফরিদপুর থেকে বৃহস্পতিবার সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে দোহার থানায় নিয়ে আসা হয়। শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby