1. gazia229@gmail.com : admin :
ঘরে একা পেয়ে ধর্ষণ চেষ্টা! গোপনাঙ্গ কেটে নিলেন গৃহবধূ - BarishalNews24
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

ঘরে একা পেয়ে ধর্ষণ চেষ্টা! গোপনাঙ্গ কেটে নিলেন গৃহবধূ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১১১ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: ধর্ষণের চেষ্টা করায় অভিযুক্তের গোপনাঙ্গ কেটে নিয়েছেন এক গৃহবধূ। গুরুতর অবস্থায় ৪৫ বছর বয়সী ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত ব্যক্তি এবং ওই গৃহবধূর বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সিদ্ধি জেলায়।

ওই এলাকার পুলিশের সাব ইন্সপেক্টর জানিয়েছেন, ‘ওই নারীর স্বামী কাজের জন্য বাইরে গিয়েছিলেন। বাড়িতে ছিলেন তিনি ও তার তের বছরের ছেলে। বৃহস্পতিবার রাত এগারোটা নাগাদ অভিযুক্ত ব্যক্তি তাদের বাড়িতে ঢোকেন। বাড়িতে চোর এসেছে ভেবে ওই নারীর ছেলে বাইরে যায় সাহায্য চাইতে। এই সুযোগে ঘরে ঢুকে মহিলার উপরে চড়াও হন অভিযুক্ত ব্যক্তি।’

ধর্ষণের চেষ্টা করলেও ২০ মিনিটেরও বেশি সময় ধরে তাকে প্রতিহত করেন ওই গৃহবধূ। পুলিশ জানিয়েছে, এরপর হাতের কাছে থাকা একটি কাস্তে দিয়ে অভিযুক্তের গোপনাঙ্গ কেটে নেন তিনি। পরে রাত দেড়টা নাগাদ থানায় গিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে রক্তাক্ত অবস্থায় অভিযুক্তকে হাসপাতালে নিয়ে যায়।

অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, বাড়িতে অনধিকার প্রবেশের মতো একাধিক অভিযোগ আনা হয়েছে। পাশাপাশি ওই গৃহবধূর বিরুদ্ধেও মামলা দায়ের করেছে অভিযুক্ত।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby