1. gazia229@gmail.com : admin :
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে পটুয়াখালীতে বৃষ্টি, ভোগান্তিতে সাধারণ মানুষ - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে পটুয়াখালীতে বৃষ্টি, ভোগান্তিতে সাধারণ মানুষ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :: ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে পটুয়াখালীতে হালকা ও মাঝারি বৃষ্টি হচ্ছে। সোমবার ভোর রাত থেকে বৃষ্টি অব্যাহত আছে। এতে ভোগান্তিতে পড়েছেন খেটে খাওয়া সাধারণ মানুষ। শহরের রাস্তাঘাট প্রায়ই ফাঁকা।

গত শনিবার থেকে টানা তিনদিন সূর্যের দেখা মেলেনি। গোটা জেলায় টানা তিন দিন বৃষ্টি চলছে। ঘূর্ণিঝড় জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপ থেকে সুস্পষ্ট লঘুচাপে রূপ নিলেও এর প্রভাবে গভীর বঙ্গোপসাগর উত্তাল রয়েছে। তবে সাগরে মাছ ধরা ট্রলারগুলো উপকূলের কাছাকাছি থাকলেও ঘূর্ণিঝড় দুর্বল হওয়ায় ট্রলারগুলো নিয়ে আবারও সাগরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে জেলেরা।

ঘূর্ণিঝড় জাওয়াদ ধেয়ে আসার খবরে গোটা পটুয়াখালীর উপকূলের সাধারণ মানুষ আতঙ্কিত থাকলেও নিম্নচাপ থেকে সুস্পষ্ট লঘুচাপে রূপ নেওয়ায় স্বস্তি ফিরে এসেছে সাধারণ মানুষের মাঝে। তবে টানা তিন দিনের বৃষ্টিতে খেটে খাওয়া সাধারণ মানুষের স্বাভাবিক চলাচল ও কাজ-কর্ম ব্যাহত হয়েছে।
পটুয়াখালী আবহাওয়া অফিসের কর্মকর্তা মো. মাসুদ রানা অন্তর জানান, রবিবার রাত ১১টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা মাঝারি ও ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ঘূর্ণিঝড় জাওয়াদ দুর্বল হয়ে বর্তমানে নিম্নচাপ থেকে সুস্পষ্ট লঘুচাপে রূপ নিয়েছে। তার পরেও সাগর উত্তাল, তাই পায়রা সমুদ্র বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। মাছ ধরার ট্রলারগুলোকে উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English