1. gazia229@gmail.com : admin :
চট্টগ্রামে ১০কোটি টাকার নতুন মাদক ক্রিস্টাল মেথ/আইসসহ আটক ২ - BarishalNews24
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে ১০কোটি টাকার নতুন মাদক ক্রিস্টাল মেথ/আইসসহ আটক ২

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৭৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানা এলাকা থেকে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ও ভয়াবহ মাদক ক্রিষ্টাল মেথ/আইসসহ ২ জনকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ।

গত ৮অক্টবর ভোররাতে জেলা পুলিশ সুপার রশিদুল হক পিপিএম সেবা এর নির্দেশ ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু এর সার্বিক সহযোগিতা বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ।

অভিযানে টেকনাফ থানার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহম্মেদ ২৯)ও কক্সবাজার জেলার আনজার হোসেন এর ছেলে জাহেদ আলম (২০) কে প্রায় ১০ কোটি টাকা মূল্যের আইসসহ আটক করা হয়।

এছাড়াও আটককৃতদের নিকট থেকে মাদক পরিবহন কাজে ব্যবহারিত মিনি ট্রাক ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সর্ব শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের নামে উক্ত থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

এ বিষয় অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেল মোঃ জাকারিয়া রহমান বলেন,,, থানা এলাকায় মাদক নির্মূল করতে জেলা পুলিশ সুপার জনবাব মোঃ রশিদুল হক পিপিএম সেবা মহোদয় এর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ কোটি টাকার মাদকসহ ২জনকে আটক করেছি। জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের মাদক বিরোধী এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24