1. gazia229@gmail.com : admin :
চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫৪ বার দেখা হয়েছে

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি :: ভোলা জেলার চরফ্যাশন উপজেলার আবুবকরপুর ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে এক কিশোরীর রহস্যজনক ভাবে মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

স্থানীয় সূ্ত্রে জানা গেছে, শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টার সময় আবুবকরপুর ৫নং ওয়ার্ডে বাবা সকালে একই ইউনিয়নের রৌদ্রেরহাট বাজারে কসমেটিকসের ব্যবসা করতে প্রতিদিনের মত বাজারে চলে যায়। মা বাড়ীর পাশের খামারে কাজ করতে যান। এই সুযোগে মেয়ে ১৪ বছরের স্কুল ছাত্রী ঘরের আঢ়ার সাথে ওড়না পেছিয়ে ফাঁস দিয়ে লটকিয়ে থাকে। পরে পাশের ঘরের লোকজন ডাকচিৎকার দিয়ে এসে নিচে মাটিতে নামান।লোকজন স্থানীয় দুলারহাট থানায় খবর দিলে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।

ওই কিশোরী স্থানীয় হাসানগন্জ মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রী ছিলেন। আবুবকরপুর ৫নং ওয়ার্ডের কাজী বাড়ীর বাহারের মেয়ে পান্না। এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার জানান,বাহারের মেয়েটি আত্মহত্যা করছে শুনে ঘটনাস্থলে আসি। কি জন্য আত্মহত্যা করছে আমি জানতে পারিনি।

এ ব্যপারে দুলারহাট থানার এস আই সাদ্দাম হোসেন জানান, প্রাথমিক ভাবে কিশোরী গলায় ফাঁস দিয়ে মারা গেছে বলে তার পরিবার সূত্রে জানতে পেরেছি। তবে মৃত্যুর পরবর্তী কারন নিয়ে সন্দেহের সৃষ্টি হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসছি।

দুলারহাট থানার অফিসার্স ইনচার্জ মো.
মুরাদ হোসেন জানান,কিশোরীর লাশের সুরৎহাল ধারন করা হয়েছে। একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।আগামীকাল পোস্টমর্টেমের জন্য ভোলায় পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby