1. gazia229@gmail.com : admin :
চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষায় ব্যাপক উন্নয়ন করেছি, সংবর্ধনা অনুষ্ঠানে : এমপি জ্যাকব - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষায় ব্যাপক উন্নয়ন করেছি, সংবর্ধনা অনুষ্ঠানে : এমপি জ্যাকব

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৯৫ বার দেখা হয়েছে

শাহাবুদ্দিন সিকদার,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চরফ্যাশন ও মনপুরার সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দেশের মানুষের উন্নয়নে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন।দেশের এমন কোন ক্ষেত্র নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। মাদ্রাসা শিক্ষারও অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

১ডিসেম্বর দুপুরে চরফ্যাসন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মাদ্রাসা শিক্ষকদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন চরফ্যাসন উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক এবং ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। এসময় তিনি তার নির্বাচনী এলাকা চরফ্যাসন ও মনপুরা উপজেলার উন্নয়নের চিত্র তুলে ধরেন।

জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওঃ মূঈনুদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃ মোরশেদ, জমিয়াতুল মোদার্রেছিন ভোলা জেলা কমিটির সভাপতি মাওলানা আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম। সমগ্রহ অনুষ্ঠান পরিচালনা করে, জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English