1. gazia229@gmail.com : admin :
ছাগল খেলো বেগুন গাছ , হামলার শিকার হলো সাংবাদিক পরিবার - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

ছাগল খেলো বেগুন গাছ , হামলার শিকার হলো সাংবাদিক পরিবার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: পাবনা জেলার চাটমোহর উপজেলার জবেরপুর গ্রামে ছাগলের বেগুন গাছ খাওয়াকে কেন্দ্র করে পরিবারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ করেছেন সাংবাদিক মোঃ শাহ-আলম।

অভিযোগসূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মোঃ শাহ-আলম এর বাড়ির পাশে লাগানো বেগুন গাছ খেয়ে ফেলে একই গ্রামের মৃত রমজান ব্যাপারীর ছেলে মোঃ ইব্রাহীম হোসেন (৪৫) এর ছাগল। ছাগলে গাছ খেয়েছে বিষয়টি ইব্রাহীম এর পরিবারকে জানাতে গেলে শাহ-আলমের মা ও স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ইব্রাহীমের পরিবারের সদস্য। এতেও শান্ত না হয়ে একই দিন সন্ধ্যা ৭ টার দিকে মোঃ ইব্রাহীম হোসেন স্ত্রী অঞ্জুয়ারা খাতুন (৪০),ছেলে জাহাঙ্গীর আলম (২৮),ছেলের স্ত্রী মোনা খাতুন (২৫) কে নিয়ে মিলিতভাবে শাহ-আলম এর বসত বাড়ীর সামনে থাকা আমির স্টোর ও সাগর ফার্মেসী নামক দোকানে ভাঙ্গচুর চালিয়ে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। এ সময় প্রতিবাদ করতে গেলে শাহ-আলম এর বৃদ্ধ মা এবং স্ত্রীকে এলোপাতাড়ি মারধর করে জখম করে এবং প্রাণ নাশের হুমকি দেয়।

এ বিষয়ে মোঃ শাহ-আলম বলেন,আমি একজন সাংবাদিক। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা কমিটির সহ-সভাপতি এবং জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। আমার পরিবারের সাথে এমন সন্ত্রাসী হামলা চালাতে পারলে এদের থেকে নিরাপদ কেউ নেই। আমি আশা করবো প্রশাসন এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন।

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby