1. gazia229@gmail.com : admin :
ছাগল ধর্ষণের সময় হাতেনাতে ধরা বৃদ্ধ! - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

ছাগল ধর্ষণের সময় হাতেনাতে ধরা বৃদ্ধ!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৮৫ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ::
‘অস্বাভাবিক যৌনতা’র অভিযোগ উঠেছে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। ওই বৃদ্ধের নাম সারি হাসান। তার বিরুদ্ধে অভিযোগ, প্রতিবেশীর পোষ্য ছাগলের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশে।

এ ঘটনার মামলা এখন দেশটির আদালতে বিচারাধীন। দোষী সাব্যস্ত হলে অভিযুক্ত বৃদ্ধের ২০ বছরের জেল এবং জরিমানা বা বেত্রাঘাতের শাস্তিও হতে পারে।

এ বছর ২৭ জুলাই বাড়ির পিছনে পোষ্যের অস্বাভাবিক চিৎকার শুনে ছুটে গিয়েছিলেন ছাগলের পালিকা। তখন তিনি ছাগলের পাশে অর্ধনগ্ন অবস্থায় ওই বৃদ্ধকে দেখেন। তাকে দেখেই সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন ওই বৃদ্ধ। এই ঘটনার পরই ছাগলটির মৃত্যু হয়। তার পরই ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছিল। বৃদ্ধের বিরুদ্ধে মালয়েশিয়ার দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা দায়ের করে সে‌ দেশের পুলিশ।

সম্প্রতি সে দেশের আদালতে উঠেছিল মামলাটি। প্রথমে স্বীকার করলেও আদালতে নিজের দোষ অস্বীকার করেছেন অভিযুক্ত বৃদ্ধ। ওই বৃদ্ধের আইনজীবী জামিনের আবেদন করলেও তা খারিজ করে দিয়েছেন বিচারক। তাই জেলেই থাকতে হচ্ছে ছাগলের সঙ্গে যৌনতায় অভিযুক্ত ওই বৃদ্ধকে। এই মামলার পরবর্তী শুনানি হবে ২৪ ডিসেম্বর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English