1. gazia229@gmail.com : admin :
ঝালকাঠিতে আগুনে ৮ দোকান পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

ঝালকাঠিতে আগুনে ৮ দোকান পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ৩১ মে, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির কাঠালিয়ার কৈখালী বাজারে আগুনে আট দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। কাঠালিয়া ও ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার (৩১ মে) সকাল ৬টায় উপজেলার কৈখালী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের সার্বিক খোঁজ নিতে কাঠালিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোরশেদ আলমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় চেচরীরামপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জোমাদ্দার বলেন, সোমবার সকাল ৬টায় কৈখালী বাজারে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পরে চারদিকে। এতে একটি ফার্মেসি, একটি ফ্লেক্সিলোডের, দু’টি হার্ডওয়ারের, দু’টি কসমেটিকসের, মুদি ও চায়ের দোকানসহ আটটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

তিনি আরো জানান, খবর পেয়েই কাঠালিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে রাস্তা ক্ষতিগ্রস্ত হওয়ায় পথ পরিবর্তন করে ঘুরে আসতে হয় তাদের। ফলে ঘটনাস্থলে পৌঁছাতে তাদের বেশি সময় লাগে।

এদিকে এরমধ্যেই ভান্ডারিয়া ফায়ারসার্ভিস ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করলেও তুমুল বেগে বৃষ্টি পড়তে শুরু করে। এরপর কাঠালিয়া ও ভান্ডারিয়া ফায়ারসার্ভিস ইউনিটের যৌথ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby