1. gazia229@gmail.com : admin :
ঝালকাঠিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা রাসেলকে কুপিয়ে জখম - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

ঝালকাঠিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা রাসেলকে কুপিয়ে জখম

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১২ জুন, ২০২১
  • ৫০০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠিতে নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর ছেলেকে হত্যার চেষ্টায় কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে নৌকার সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও তার সহযোগীদের বিরুদ্ধে। শুক্রবার রাত ১০টায় ঝালকাঠি সদর ১০ নম্বর নতুল্লাবাদ ইউনিয়নের গুদিঘাটা নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতের নাম শফিকুল ইসলাম রাসেল নতুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের দুলাল হাওলাদারের ছেলে। তিনি বরিশাল কোতয়ালি থানা ছাত্রলীগ সভাপতি। বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী দুলাল হাওলাদার জানান, ঝালকাঠি নতুল্লাবাদ ইউনিয়ন ইউপি নির্বাচনে দুলাল হাওলাদর চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হওয়ার পর থেকে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর সরদার ও তার কর্মী-সমর্থকরা বেপরোয়া হয়ে উঠেছে। নির্বাচন থেকে সরে যেতে প্রায় সময় স্বতন্ত্র প্রার্থী দুলাল ও তার কর্মী-সমর্থকদের বিভিন্ন ভয়-ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে নৌকা সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর ও তার সহযোগীরা।

গত শুক্রবার চেয়ারম্যান প্রার্থী দুলাল ও তার ছেলেনির্বাচনী প্রচারণায় মাঠে নামলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর ও তার সহযোগীরা তাদের ভয়-ভীতি সহ হুমকি প্রদান করে। এ ঘটনায় ঝালকাঠি থানায় স্বতন্ত্র প্রার্থী দুলাল জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেন। থানায় ডায়েরি করার জের ধরে ক্ষিপ্ত হয়ে জাহাঙ্গীরের নেতৃত্বে তার দলীয় ক্যাডার কায়সার সরদারসহ অজ্ঞাত সহযোগীরা ঘটনার দিন রাত ১০টার দিকে গুদিঘাটা এলাকায় রাসেল এর উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করা হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ জানান, নির্বাচনী সহিংসতার জের ধরে হামলার ঘটনা ঘটে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby