1. gazia229@gmail.com : admin :
ঝালকাঠি থেকে ১০ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ,যাত্রীদের ভোগান্তি - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

ঝালকাঠি থেকে ১০ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ,যাত্রীদের ভোগান্তি

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১০৬০ বার দেখা হয়েছে

ঝালকাঠি প্রতিনিধি :: বরিশাল ও ঝালকাঠি বাস শ্রমিকদের মধ্যে মারামারির জেরে ঝালকাঠি থেকে ১০ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়।

ঝালকাঠি জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী বলেন, সোমবার (২২ মার্চ) রাতে বরিশাল রূপাতলী বাসস্ট্যান্ডের শ্রমিকদের হামলায় ঝালকাঠির কয়েকজন বাস শ্রমিক আহত হন। এ ঘটনার প্রতিবাদ ও বিচার দাবিতে বরিশাল, ঝালকাঠি ও পিরোজপুরের বাস ও মিনিবাসের শ্রমিকরা একযোগে অনির্দিষ্টকালের জন্য এ ধর্মঘট ডেকেছেন।

এদিকে, ধর্মঘটের ফলে বরিশাল, পিরোজপুর ও ঝালকাঠির সঙ্গে বাস চলাচল বন্ধ রয়েছে। ধর্মঘটের ফলে অসংখ্য যাত্রী বিপাকে পড়েছেন।

 

উল্লেখ্য,  বরিশালে মহাসড়কে যাত্রীবাহী থ্রি হুইলার (আলফা-মাহিন্দ্রা) চলাচল নিয়ে বিরোধের জের ধরে বাস মালিক সমিতির সদস্য কতৃক মাহিন্দ্রা শ্রমিকদের মারধর ও গাড়ি ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।

আজ ২২শে মার্চ রাত ৮টার সময় ঝালকাঠি ষাটপাকিয়া নামক স্থানে এঘটনা ঘটে।

মাহিন্দ্রা শ্রমিকরা অভিযােগ করে জানান, ঝালকাঠি বাস মালিক সমিতির সদস্যরা মাহিন্দ্রা ও সিএনজি গাড়িতে হামলা ও চালককে মারধর করেন । পরে প্রায় ১৫টি গাড়ির টায়ার ও টিউব ভোড় দিয়ে ফুটো করেন তারা এবং যাত্রীদের হয়রানী ও চালক কে মারধর করে নানা ধরনের হুমকি প্রদান করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক মাহিন্দ্রা চালক বলেন, ঘরে ছোট একটা মেয়ে অসুস্থ । এই গাড়িটি ভাড়া চালাই । প্রতিদিনের মত রাত ৮টার সময় রুপাতলী থেকে ভান্ডারিয়া যাওয়ার সময় ষাটপাকিয়া্ নাম স্থানে ঝালকাঠি বাস মালিক সমিতির নেতারা চেকপোষ্ট বসিয়ে গাড়ি থামায়। পরবর্তীতে মাহিন্দ্রা থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে গাড়ি টিউব ও টায়ার ফুটো করে দেয়। সেই সময় প্রতিবাদ করলে আমাকে সহ আরো ৮/৯জন চালক কে মারধর করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English