1. gazia229@gmail.com : admin :
ঝালকাঠি রাজাপুরে ৩৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

ঝালকাঠি রাজাপুরে ৩৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ বার দেখা হয়েছে

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে ৩৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির হোসেন নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে রাজাপুর থানার সেকেন্ড অফিসার এসআই খোকন ও এসআই মামুন-২ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের মিলবাড়ি এলাকার আল-আমীন স্টোরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা উপজেলার কানুদাসকাঠি এলাকার জলিল আকনের ছেলে সাইদুল আকন (৪৫) পালিয়ে যায়। গ্রেফতার মনিরের শরীর তল্লাশী করে ৩৩০পিস ইয়াবা ১টি মোবাইল ফোন ও ৩০০ টাকা উদ্দার করা হয়।

গ্রেফতারকৃত মনির হোসেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার গাজীমুড়া গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে। তিনি চট্টগ্রামের হালিশহর এলাকায় বসবাস করেন।

পুলিশ জানিয়েছে দুইজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে মামলা নং (২০) গ্রেফতারকৃত মনির দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম থেকে এসে রাজাপুরে মাদকদ্রব্যের ব্যাবসা চালিয়ে আসছিলো।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহীদুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। আজ বুধবার সকালে গ্রেফতারকৃত মনিরকে ঝালকাঠির আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby