1. gazia229@gmail.com : admin :
 টেস্ট সিরিজ ভারত-ইংল্যান্ড ওয়ানডে হবে দর্শকশূন্য স্টেডিয়ামে - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

 টেস্ট সিরিজ ভারত-ইংল্যান্ড ওয়ানডে হবে দর্শকশূন্য স্টেডিয়ামে

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : পুনেতে আগামী ২৩-২৮ মার্চ অনুষ্ঠিত হবে ভারত-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। তবে দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের এই সিরিজ।

ভারতের মহারাষ্ট্রে নতুন করে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এমনই সিদ্ধান্ত গ্রহণ করল ভারত সরকার।
প্রাথমিকভাবে পুনে থেকে ওয়ানডে সিরিজ সরে যাওয়ার একটা সম্ভাবনা তৈরি হলেও ম্যাচ আয়োজনের ব্যাপারে শেষ পর্যন্ত পুনেকেই সিলমোহর দেওয়া হলো।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) এ ব্যাপারে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফ থেকে প্রেসিডেন্ট বিকাশ কাকাটকর এবং গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান মিলিন্দ নাভেরকর একটি বৈঠকে বসেন। সেই বৈঠকের পরই ঠিক হয় পুনেতেই অনুষ্ঠিত হবে ভারত-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। তবে খেলাগুলি হবে দর্শকশূন্য গ্যালারিতে। একইসঙ্গে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের নিরাপত্তার জন্য এমসিএ প্রেসিডেন্টকে প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানিয়েছে, মহারাষ্ট্রে সাম্প্রতিক সময়ে কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধির বিষয়টি গুরুত্ব দিয়ে ম্যাচগুলি দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতিকে অনুরোধ করা হয়েছে যাতে ক্রিকেটার এবং অফিসিয়ালদের কথা ভেবে প্রয়োজনীয় সবরকম সতর্কতা গ্রহণ করা হয়। এরই সঙ্গে তিনম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে সকল অনিশ্চয়তা দূর হল।

এই মুহূর্তে আহমেদাবাদে টেস্ট সিরিজ খেলছে ভারত ও ইংল্যান্ড। গত বৃহস্পতিবার শেষ হয়েছে সিরিজের তৃতীয় তথা গোলাপি বল টেস্ট। মোতেরায় নরেন্দ্র মোদি নবনির্মিত বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে প্রায় ৫০ হাজার দর্শককে মাঠে ঢোকার অনুমতি দিয়েছিল বিসিসিআই। সিরিজের শেষ টেস্টেও একই নিয়ম বলবৎ রেখেছে বোর্ড।

এর আগে চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টেও ৫০ শতাংশ দর্শকের উপস্থিতি ছিল স্টেডিয়ামে। আগামী ৪ মার্চ থেকে আহমেদাবাদে অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। টেস্ট সিরিজের পর আহমেদাবাদেই হওয়ার কথা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তারপর দুইদলই পুনে উড়ে যাবে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby