1. gazia229@gmail.com : admin :
ডোপ টেস্টে স্পিডবোটচালকের দেহে গাঁজা ও ইয়াবার অস্তিত্ব মিলেছে - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:২২ অপরাহ্ন

ডোপ টেস্টে স্পিডবোটচালকের দেহে গাঁজা ও ইয়াবার অস্তিত্ব মিলেছে

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে

শিবচরে ২৬ জন নিহতের ঘটনা
অনলাইন ডেস্ক:
শিবচরের কাঠালবাড়ি পুরাতন ঘাটে বাল্কহেডের সাথে দুর্ঘটনায় ২৬ জন নিহতের ঘটনায় স্পিডবোট চালক মো. শাহ আলমের (৩১) গাজা ও ইয়াবায় নেশাগ্রস্ত ছিলেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ। চালক শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার ডোপ টেস্টের নমুনা নেওয়া হয়। তিনি গাঁজা ও ইয়াবা সেবন করেছিলেন বলে প্রমাণ মেলে। এ তথ্য নিশ্চিত হয়েছে স্বাস্থ্য বিভাগ। বর্তমানে ওই চালক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দুর্ঘটনার পর জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চালক মো. শাহ আলমের ডোপ টেস্ট করাতে বলে। পরে আমরা ঢাকা থেকে কিট এনে ডোপ টেস্ট করি। ডোপ টেস্টে তার পজিটিভ এসেছে। নমুনায় গাঁজা ও ইয়াবার অস্তিত্ব মিলেছে। অর্থ্যাৎ স্পিডবোটটি চালানোর সময় তিনি মাদকাসক্ত ছিলেন।

উল্লেখ্য, সোমবার ভোরে ঘাটে নোঙর করে রাখা বালুবোঝাই বাল্কহেডের সাথে শিমুলিয়া থেকে আসা একটি দ্রুতগতির স্পিডবোটের ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ২৬ জনের মৃত্যু হয়। এ ঘটনায় জেলা প্রশাসন ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার জেলা প্রশাসনের ৬ সদস্যের তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে মঙ্গলবার দুপুরে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের তদন্তদল ঘটনাস্থল পরিদর্শন করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby