1. gazia229@gmail.com : admin :
তরুণীকে জঙ্গলে নিয়ে প্রেমিক ও বন্ধুরা মিলে দলবেঁধে ধর্ষণ - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

তরুণীকে জঙ্গলে নিয়ে প্রেমিক ও বন্ধুরা মিলে দলবেঁধে ধর্ষণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৩ মে, ২০২১
  • ১০৪ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: সিলেটে এক তরুণীকে তার প্রেমিক ও বন্ধুরা মিলে দলবেঁধে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত চার যুবককে আটক করেছে। আজ রবিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত শনিবার রাতে গোলাপগঞ্জ উপজেলার গন্ডামারা গ্রামের চরোরাগোল্লা নামক টিলার পাশের জঙ্গলে ধর্ষণের এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকভাগ গ্রামের লিলু মিয়ার ছেলে আব্দুল হাকিম (২০), দক্ষিণ কান্দিগাঁও গ্রামের মঈন উদ্দিনের ছেলে রাজন আহমদ (২২), খালপাড় গ্রামের সাহাব উদ্দিনের ছেলে শিপন আহমদ (১৯) ও শাহপরাণ থানার পীরেরচক গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে আক্তার হোসেন (২৩)।

স্থানীয়রা জানান, গত শনিবার সন্ধ্যায় প্রেমিক আব্দুল হাকিম ওই তরুণীকে দেখা করার জন্য মুরাদপুর বাজারে আসতে বলে। তরুণীটি মুরাদপুর বাজারে গেলে সিএনজি অটোরিকশায় তুলে তাকে গণ্ডামারা গ্রামের চরোরাগোল্লা টিলার পাশের জঙ্গলে নিয়ে যায় হাকিম। পরে ফোনে তিন বন্ধুকে সেখানে ডেকে নিয়ে চারজন মিলে তরুণীকে ধর্ষণ করে। জঙ্গলের ভেতর তরুণীর শোরচিৎকার শোনে স্থানীয় লোকজন বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার ও অভিযুক্ত চার যুবককে আটক করে।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটককৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় মামলা হয়েছে। আজ রবিবার আদালতে হাজির করে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby