1. gazia229@gmail.com : admin :
দীঘির বিরুদ্ধে মামলা করবেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু - BarishalNews24
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

দীঘির বিরুদ্ধে মামলা করবেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১১৭ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:
শিশু শিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়া দীঘির নায়িকা হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে চলতি সপ্তাহে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ এর ট্রেইলার। তবে মুক্তির পর ট্রেইলার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনা হচ্ছে।

ট্রেইলার প্রকাশ্যে আসার পর বেশ হয়েছেন অভিনেত্রী নিজেও। জানিয়েছেন, ছবিটি নিয়ে তার আর কোনো প্রত্যাশা নেই। ভীষণ আপসেট তিনি। সেইসাথে এটাও জানিয়েছেন যে, ভবিষ্যতে এমন ভুল আর করবেন না। ছবিটি চলবে না বলেও জানিয়েছেন তিনি।

আর এই মন্তব্যের জন্য এবার কোটি টাকার মানহানি মামলার মুখে পড়তে যাচ্ছেন দীঘি। মামলাটি করবেন তারই সিনেমার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। ইউটিউবে এক ভিডিও সাক্ষাৎকারে ছবির নায়িকা হয়েও সমালোচনা করার জন্যই দীঘির বিরুদ্ধে এ হুমকি দিয়েছেন পরিচালক।

ওই সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আজ-কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর (দীঘি) কাছে উকিল নোটিশ চলে যাবে। আমি ওকে ছাড়ব না।’

গত ৮ মার্চ একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ঝন্টুর সাক্ষাৎকারটি। এ সময় তার সঙ্গে সিনেমার প্রযোজক সিমিকেও দেখা যায়। সেখানে ঝন্টু অভিযোগের সুরে বলেন, ‘নায়িকা হয়েও দীঘি ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার সমালোচনা করেছে। এটা ঠিক হয়নি। সে নায়িকা। তার কথায় দর্শক বিমুখ হবে। এতে করে সিনেমাটি চলবে না। দীঘির জন্য ১ কোটি টাকা ক্ষতি হবে আমার।

আমি ওকে ছাড়ব না। যেভাবেই হোক আমি ওকে ছাড়ব না। দীঘি যখন বলেছে, ‘সিনেমাটি চলবে না’ তখন পরিচালক হিসেবে আমারও মানহানি হয়েছে। আমি মানহানি মামলা করব দীঘি ও তার মামার নামে।

কারণ শুটিং, ডাবিংয়ের সময় দীঘি এ সিনেমার প্রশংসা করেছে, এখন কেন সে সমালোচনা করছে। ডেফিনেটলি দেয়ার ইজ সামথিং রং।’

উত্তেজিত কণ্ঠে এ নির্মাতা এসময় আরও বলেন, ‘আমি দেলোয়ার জাহান ঝন্টু। বাংলাদেশে আরেকটি নেই। উপমহাদেশে আমার মতো একজন চলচ্চিত্রকার নেই। উপমহাদেশে সবচেয়ে বেশি চলচ্চিত্র নির্মাণ করেছি আমি। আমি দুই কোটি টাকা নিয়ে সিনেমা বানিয়েছি, ২০ লাখ দিয়েও বানিয়েছি। চলচ্চিত্র মেধা দিয়ে তৈরি হয়, টাকা দিয়ে না।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby