1. gazia229@gmail.com : admin :
দীপিকার মতো অভিষেক হচ্ছে মানুষী চিল্লারের - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

দীপিকার মতো অভিষেক হচ্ছে মানুষী চিল্লারের

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ বার দেখা হয়েছে

অবশেষে বলিউডে অভিষেক ঘটতে চলেছে বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের। আসছে দিওয়ালিতেই মুক্তি পাবে তার প্রথম সিনেমা। বিগ বাজেটের ছবি ‘পৃথ্বীরাজ’ এ অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন মানুষী। পরিচালনা করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাবে চলতি বছরের দিওয়ালিতেই। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা।

মানুষী জানান, তিনি দীপিকা পাডুকোনের বড় ফ্যান। তার অনুপ্রেরণা দীপিকা। দীপিকার প্রথম ছবি মুক্তি পেয়েছিলো দিওয়ালিতে। এবার মানুষীরও তাই হতে যাচ্ছে, যার জন্য নিজের খুশি প্রকাশ করতে দেরি করেননি মানুষী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মানুষী বলেছেন, বরাবরই তিনি তার পরিবার বা বন্ধুদের সঙ্গে দিওয়ালিতে ছবি দেখতে যেতেন। এবার তার ছবি দিওয়ালিতেই মুক্তি পাবে। সেই খবরেই উচ্ছ্বসিত তিনি।

এই প্রসঙ্গে বলতে গিয়ে মানুষী জানিয়েছেন, ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাডুকোন। সেই ছবিও মুক্তি পেয়েছিল দিওয়ালিতে। ফলে তার প্রিয় অভিনেত্রীর মতোই তিনি সেই পথেই হাঁটতে চলেছেন। জানিয়েছেন বিশ্বসুন্দরী।

প্রসঙ্গত, ১৭ বছর পর মানুষী চিল্লারের হাতে ধরে মিস ওয়ার্ল্ডের শিরোপা এসেছে ভারতে। সর্বশেষ ২০০০ সালে বিশ্বসুন্দরীর এই খেতাব অর্জন করেছিলেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। হরিয়ানার মেয়ে সোনিপতে ভগৎ ফুল গভর্নমেন্ট মেডিক্যাল কলেজের ছাত্রী ছিলেন। মডেলিংয়ের পাশাপাশি পড়াশোনাতেও অত্যন্ত মেধাবী ছিলেন মানুষী। নয়াদিল্লির সেন্ট থমাস স্কুল থেকে সর্বভারতীয় সিবিএসসির দ্বাদশ শ্রেণিতে ইংরেজিতে প্রথম হয়েছিলেন মানুষী৷

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby