1. gazia229@gmail.com : admin :
দুটি সিনেমার গল্পই বিপাশার - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

দুটি সিনেমার গল্পই বিপাশার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:
লাক্স তারকা বিপাশা কবির। মিডিয়াতে পথ চলা শুরু তখন থেকেই। নির্মাতা শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর প্রায় ৫০টির বেশি ছবির আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে।

এদিকে মহামারি করোনার পর ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন শোবিজ তারকারা। সেই কাতারে আছেন নায়িকা বিপাশা কবিরও। বর্তমানে একসঙ্গে দুটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি আকাশ আচার্য্যর ‘পরাণে পরাণ বান্ধিয়া’ এবং অন্যটি রেজা হাসমতের ‘জেদি মেয়ে’। দুটি সিনেমার গল্পই মূলত তাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে।

‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমায় বিপাশা কবির একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তার ভাষ্যমতে, এই ধরনের চরিত্রে এর আগে তার কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। অন্যদিকে ‘জেদি মেয়ে’ সিনেমায় জেদি মেয়েটাই তিনি।

‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমার কাজ শুরু হয়েছে গত ২৪ ফেব্রুয়ারি থেকে। অন্যদিকে ‘জেদি মেয়ে’ সিনেমার কাজ শুরু হয়েছে ২৬ ফেব্রুয়ারি থেকে। দুটি সিনেমাই নির্মিত হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে।

বিপাশা কবির বলেন, নিঃসন্দেহে একসঙ্গে দুটি সিনেমায় কাজ করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের ব্যাপার। তবে এটা সত্যি যে দুটি সিনেমারই গল্প আমাকে দুজন নির্মাতাই আগে শুনিয়েছেন। গল্প শুনে দুটি সিনেমাতেই আমার চরিত্র পছন্দ হওয়ায় অভিনয় করছি। ‘পরাণে পরাণ বান্ধিয়া’ চরিত্রটি আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। যে কারণে কাজটি অধিক মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। অন্যদিকে ‘জেদি মেয়ে’ সিনেমায় যেহেতু আমিই জেদি মেয়ে, তাই এই চরিত্রটিও বেশ গুরুত্ব দিয়েই করতে হচ্ছে। এই দুটি সিনেমায় কাজ করতে গিয়ে অভিনয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার চেষ্টা করছি।

এদিকে এরইমধ্যে বিপাশা কবির শেষ করেছেন বাপ্পী খানের ‘সোলমেট’ সিনেমার কাজ। শিগগিরই এর ডাবিংয়ের কাজ শেষ করবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby