1. gazia229@gmail.com : admin :
নগরীতে চাদাঁ না দেওয়ায় ব্যবসায়ীকে মারধর - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

নগরীতে চাদাঁ না দেওয়ায় ব্যবসায়ীকে মারধর

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক::
বরিশাল নগরীর ০৬ নং ওয়ার্ড আমানতগঞ্জ মাহমুদিয়া মাদ্রাসার সামনে হোটেল এর মালিক মোঃ বাহার এর উপর মাদকাসক্ত তিন চারজন যুবক হামলা করার অভিযোগ পাওয়া যায়।

হামলার শিকার মোঃ বাহার (২৮) পিতা আবদুল বারেক , সোহেল(২২) পিতাঃ দুলাল, রবিন ( ১০) পিতা বাহার।
আহত বলেন, সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে আমানতগঞ্জ এলাকার মোশারফ ফকির এর ছেলে আল আমিন (৪০) শাহিন পিতা ঐ সেলিম ফকির সহ আরো অজ্ঞাত ৪ থেকে ৫ জন যুবক দোকানে আসে এবং ৫০ হাজার টাকা চাদাঁ দাবি করে। আমি চাদাঁ দিতে রাজি না হওয়ায় তারা আমার উপর চড়াও হয়, এক পর্যায়ে হোটেলে ভাংচুর ক্যাশে থাকা নগদ টাকা নিয়ে আমাকে বেধরক মারধর করে এবং লোহার রড দিয়ে মারধর করে, যাওয়ার সময় হত্যার হুমকি দেয় ।

তিনি অরো জানান তারা বিভিন্ন সময়ে আমার দোকান থেকে বিভিন্ন ধরনের খাবার বাকিতে নিয়ে টাকা দিত না।

হাফেজ আয়রন ষ্টীল এর থাকা সিসি টিভির ফুটেজে দেখা যায় ইফতার বিক্রি করে সরকারী দীঘনির্দেষনা অনুযায়ী দোকার বন্ধ করার কিছু আগমুহূর্ত আল আমিনে সাথে থাকা বেশকয়েকজন কিশোর ধারালো দেশিও অস্ত্র, রড লাঠি দিয়ে তার উপড়ে হামলা করেন এসময় তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা আসলে ঘটনা স্থান ত্যাগ করেন।

এসময় গুরুতর আহত বাহার, সোহেল, রবিন কে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করেন স্থানীয়রা। সোহেল ও রবিন কে তাৎক্ষনিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে আসেন।

এ বিষয়ে স্থানীয়দের কাছে জানতে চাইলে তারা বলেন, দীর্ঘ দিন যাবত মাদকের সাথে জড়িত বিভিন্ন সময় এলাকায় মাদকাসক্ত হয়ে খারাপ কাজ করে চলছে গত ২২এপ্রিল আমানতগঞ্জ এলাকায় নগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে ১শ’৭৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটকৃতরা হলেন মোশারফ ফকিরের পুত্র আল আমিনের সহযোগী উজিরপুরের হারতা এলাকার মৃত আব্দুল ওয়াহেদের ছেলে মো. লিটন হাওলাদার ওরফে কাঠ লিটন (৪২) এবং একই এলাকার লিটন হাওলাদারের ছেলে মো. শুভ হাওলাদার (১৬)। তারা উভয়ে নগরীর ৬ নম্বর ওয়ার্ডের আমানগগঞ্জ মোকছেদ ফকির গলির জনৈক ইমরান খানের লীলা মঞ্জিলের ভাড়াটিয়া। তাদের কেউ কিছু বললে তার উপরও চড়াও হয় সেই ভয়ে কেউ কিছু বলে না।

এ বিষয়ে আহতর বড় ভাই বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby