1. gazia229@gmail.com : admin :
নগরীর কাজীপাড়ায় চাঁদা না পেয়ে ১জনকে কুপিয়ে জখম,আটক ১ - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:০৬ অপরাহ্ন

নগরীর কাজীপাড়ায় চাঁদা না পেয়ে ১জনকে কুপিয়ে জখম,আটক ১

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃঃ

বরিশাল নগরীর ২২নং ওয়ার্ড সিএন্ডবি রোড কাজীপাড়া ১নং লেনের বাসিন্দা মোঃ রনিকে কুপিয়ে মারাত্মক জখম করার অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় আহত রনির স্ত্রী লিজা বেগম বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় ৩ জনকে নামধারী ও ৪জনকে অজ্ঞাতনামা আসামী করে এজাহার দায়ের করেছেন।

আসামীরা হচ্ছে, কাজীপাড়ার বাসিন্দা সোহাগ হাওলাদার (৩৫), পিতা-মৃত খালেক হাওলাদার, ২। মোঃ নয়ন সরদার (২৫), পিতা- মোঃ সেলিম সরদার, ৩। মোঃ মারুফ সরদার (২০), পিতা-মোঃ মুজ্জাম্মেল সরদারসহ অজ্ঞাতনামা ০৩/০৪ জন।

 

এজাহার সূত্রে জানাযায়, আহত মোঃ রনি পশ্চিম বগুড়া কাজীপাড়ায় মাল্টিপারপাস নামে একটি ক্ষুদ্র এনজিও পরিচালনা করে আসছে। সেই সুবেধা স্থানীয় বাসিন্দা সোহাগ, নয়ন ও মারুফ রনির কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে। এনিয়ে বেশ কয়েকবার আহত রনি ও অভিযুক্তদের ভিতর বিরোধ চলে আসছে। সেই সুবাধে আসামীরা ক্ষিপ্ত হয়ে ২৪শে সেপ্টেম্বর সকাল ১১টার সময় কাজীপাড়া ফরাজী ওয়ার্কশপের সামনে পাকা রাস্তার উপর রনিকে পথ অবরুদ্ধ করেন। এক পর্যায় রনি চাঁদা দিতে অমত প্রকাশ করলে অভিযুক্ত নয়ন সরদার, সোহাগ হাওলাদার ও মারুফ সরদারসহ অজ্ঞাত নামা ৩/৪জন রাজমিস্ত্রীর কাজের বেলচা দিয়ে হত্যা করার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেন।

একপর্যায় আসামীদের থেকে বাচার জন্য ডাক-চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে রনিকে উদ্ধার করে  শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে রনি চিকিৎসাধীন রয়েছে। তবে কতর্ব্যরত চিকিৎসক জানান, আহত রনির মাথায় ৮টি সেলাই ও বুকে রক্তাক্ত জখম হয়েছে।

এবিষয় আহত রনি বলেন, আমার কাছে বিভিন্ন সময় আসামীরা টাকা দাবি করে আসছে। আমি একটি ক্ষুদ্র এনজিওর পরিচালনা করি। তাই নয়ন, সোহাগ ও মারুফকে চাঁদা না দেয়ায় আমাকে মারধর করেন। একপর্যায়ে আমাকে হত্যা করার জন্য বুকে ও মাথায় বেলচা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। পরে আমাকে হত্যা করার জন্য শ্বাসরুদ্ধ করার চেষ্টা করেন তারা। এঘটনায় আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

এবিষয় কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মোঃ ছগির তিনি জানান, বিষয়টি আমরা শুনেছি। এঘটনায় একজনকে আটক করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English