1. gazia229@gmail.com : admin :
নলছিটি পৌর ছাত্রলীগের সভাপতি সহ দুই জনের উপর বহিষ্কারাদেশ প্রত্যাহার - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:২১ অপরাহ্ন

নলছিটি পৌর ছাত্রলীগের সভাপতি সহ দুই জনের উপর বহিষ্কারাদেশ প্রত্যাহার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠি জেলার নলছিটি পৌর ছাত্রলীগের সভাপতি সহ দুজনের উপর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

অদ্য বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় নলছিটি পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন সালমান, যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রবিন ও সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম তানভীরের নিজ আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে ২০২০ সালের ৩০ নভেম্বর সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংসদের সিদ্ধান্ত মোতাবেক তাদেরকে বহিস্কার করা হয়।

এ ব্যাপারে পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন সালমান বলেন, আমি মিথ্যে ষড়যন্ত্রের শিকার হয়েছিলাম । সত্য উন্মোচিত হয়েছে । তারপরেও পিছনের কোনো ভুল থাকলে সেগুলো শুধরে সবাইকে নিয়ে পথ চলতে চাই। কৃতজ্ঞতা জানান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র , ঝালকাঠি ২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English