1. gazia229@gmail.com : admin :
নাসিরের সেই সুবাহকে বিয়ে করলেন সংগীতশিল্পী গায়ক ইলিয়াস! - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

নাসিরের সেই সুবাহকে বিয়ে করলেন সংগীতশিল্পী গায়ক ইলিয়াস!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১০১ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক::
ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা সুবাহর সঙ্গে সংগীতশিল্পী ইলিয়াস বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

যদিও এর আগে তাদের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, ‘আমরা ভালো বন্ধু’। কিন্তু এই বন্ধুত্বের নমুনা গণমাধ্যমকর্মীদের চোখ এড়ায়নি।

অবশেষে হুমায়রা সুবাহ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন। এ বিষয়ে যোগাযোগ করলে সুবাহ গায়ে হলুদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হ্যাঁ আমাদের গায়ে হলুদ হয়েছে।’ তবে কবে হয়েছে জানানি। বিয়ে কবে হয়েছে এ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি।

বিষয়টি নিয়ে ইলিয়াসের সঙ্গে যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি। ফেসবুকের মেসেঞ্জারে ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

তবে একটি সূত্র জানাচ্ছে সুবাহ ও ইলিয়াস কিছুদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এ সময় কাছের কয়েকজন মানুষ ছিলেন। ইলিয়াস ও সুবাহ এখন একসঙ্গেই সংসার পেতেছেন রাজধানীর বনানী এলাকায়।

এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লিখেছিলেন, শুটিং টাইম। খোঁজ নিয়ে জানা গেছে, সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি।

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন না বলা কথা, আমার ভিতর, এক পলকে, নীল নয়না, সারাটি জীবন, শোন একটা কথা বলি- গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English