1. gazia229@gmail.com : admin :
নৌ-পুলিশের দাপট খাটিয়ে জসীম মাঝির অত্যাচারে অতিষ্ঠ জেলেরা। - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

নৌ-পুলিশের দাপট খাটিয়ে জসীম মাঝির অত্যাচারে অতিষ্ঠ জেলেরা।

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৮৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:: চোরে না শুনে ধর্মের কাহিনী ঠিক এমনটাই বাস্তবে দেখিয়েছেন নৌ-পুলিশের জসীম মাঝি, হাতে পায়ে ধরলেও রক্ষা নেই, টাকা না দিলেই জাল সাবার ধরিয়ে দেওয়ার হুমকি।

ভোলায় নৌ-পুলিশের মাঝি সাইনবোর্ড ঝুলিয়ে সাধারণ জেলেদের ভয়-ভীতি দেখিয়ে রাতারাতি লাখপতি খাতায় নাম লিখিয়েছেন জসীম মাঝি। ভুক্তভোগীদের অভিযো জসীম মাঝি নৌ-পুলিশের ভয় দেখিয়ে সাধারণ জেলেদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা।

টাকা না দিলেই জাল ও সাবার ধরিয়ে দিবেন বলে হুমকি দিচ্ছেন গরীব অসহায়, জেলেদের, গরীব অসহায়, জেলেরা নিরুপায় হয়ে সহায় সম্বল বিক্রি করে অথবা সুদে টাকা এনে জসিম মাঝির হাতে তুলে দিতে বাধ্য করেন জসীম মাঝি।

ভুক্তভোগী সবুজ মাঝি, রাসেল মাঝি, রুবেল, মাঝি, জহুরুল ইসলাম মাঝি সহ কান্নাজড়িত কণ্ঠে বলেন আমরা খেটে খাওয়া মানুষ মাছ না ধরলে আমাদের পেট চলবে না, আমরা বউ-বাচ্চা নিয়ে পথে বসতে হবে মাছ ধরে কয় টাকায় পাপাই নৌ-পুলিশের জসিম মাঝিকে ভাগ দিলে আমরা না খেয়ে থাকতে হয়।

নৌ-পুলিশের জসীম হাজী আমাদের বলেছেন অভিযানের সময় মাছ ধরতে হলে আমার সঙ্গে কন্টাক করে মাছ ধরতে হবে আমার সঙ্গে কন্টাক্ট না করে তোমরা মাছ ধরতে পারবানা। তোমরা তো এই নদীতে মাছ ধরবে আমার চোখ ফাঁকি দিয়ে যদি মাছ ধরো তাহলে তোমাদের জাল সাবার ধরিয়ে দেব।

 

এ বিষয়ে অভিযুক্ত জসিম মাঝির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, না আমি এমন কোন কাজ করি নাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby