1. gazia229@gmail.com : admin :
পটুয়াখালীতে অস্ত্রের ভয় দেখিয়ে বিধবা নারীকে ধর্ষণ! অতঃপর - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

পটুয়াখালীতে অস্ত্রের ভয় দেখিয়ে বিধবা নারীকে ধর্ষণ! অতঃপর

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৭৮ বার দেখা হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে আরিফ (২৮) নামের এক লম্পট যুবকের বিরুদ্ধে চার সন্তানের জননী বিধবা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে বর্তমানে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীন ওই নারী বলেন, ঢাকার নারায়ণগঞ্জে আমাদের খাবার হোটেল ও দোকান ছিল। দুই বছর আগে আমার স্বামী মারা যাওয়ার পর তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে পটুয়াখালীর ২ নম্বর ব্রিজ এলাকার বাবার বাড়িতে চলে আসি। সেখানে কিছুদিন থাকার পর সন্তানদের নিয়ে জেলগেট এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস শুরু করি। প্রায় ৮ মাস আগে আরিফ নামের স্থানীয় এক যুবক বাড়িতে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা বেঁধে আমাকে ধর্ষণ করে। এসময় আরিফ নেশাগ্রস্ত ছিল।

তিনি আরও অভিযোগ করেন, পরে সে (আরিফ) ভয়ভীতি দেখিয়ে আমাকে আরও বেশ কয়েকবার ধর্ষণ করে। তার অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে জেলগেট এলাকা থেকে বাসা পরিবর্তন করে বালুর মাঠ এলাকায় বাসা ভাড়া নেই। কিন্তু সেখানে গিয়েও আরিফ আমাকে ধর্ষণ করে। এক পর্যায় অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। বিষয়টা আরিফকে জানানোর পর থেকে তার আর তার দেখা পাওয়া যানি। শুক্রবার আমি অসুস্থ হয়ে পরলে ছেলেকে নিয়ে হাসপাতালে আসি।

এ বিষয় জানতে আরিফের মোবাইলফোনে একাধিকাবার কল করে ও তার বাসায় গিয়েও বক্তব্য পাওয়া যায়নি। তবে আরিফের বাবা আজিজুর রহমানের দাবি, ওই নারীর সঙ্গে আরিফের কোনও সম্পর্ক নেই।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার খোঁজ রাখা হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।’’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby