1. gazia229@gmail.com : admin :
পার্টিতে গিয়ে চুমু না খাওয়ায় যুবককে গুলি করলো নারী! - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

পার্টিতে গিয়ে চুমু না খাওয়ায় যুবককে গুলি করলো নারী!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
পার্টিতে গিয়ে প্রেমিকাকে চুমু খাচ্ছিলেন এক যুবক। সেই সময় অপর এক নারী এসে দাবি করেন, তাকেও চুমু খেতে হবে। সেই উদ্ভট আবেদন ফিরিয়ে দিতেই যুবককে গুলি করে দেন ওই নারী। আহত যুবকের অবস্থা সংকটজনক বলে ব্রিটেনের দ্য ইনডিপেনডেন্টের প্রতিবেদনে জানানো হয়।

প্রতিবেদনে জানানো হয়েছে, আমেরিকার একটি শহরে ওই ঘটনা ঘটেছে। একটি পার্টিতে গিয়েছিলেন ওই প্রেমিক এবং প্রেমিকা। সেখানে অভিযুক্ত ওই নারীও যান। পার্টিতে যাওয়ার পর থেকেই মদ্যপান করতে শুরু করেন তিনি। একের পর এক গ্লাস হাতে তুলে নিতে থাকেন। একটা সময় অতিরিক্ত মদপানে বেসামাল হয়ে পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেই অবস্থায় পার্টিতে বিভিন্ন লোকের কাছে যাচ্ছিলেন অভিযুক্ত নারী। মূলত প্রেমিক ও প্রেমিকাদেরই বিরক্ত করেছিলেন তিনি। তাদের সঙ্গে জোর করে কথা বলার চেষ্টা করতে থাকেন। কিন্তু তাকে কেউ পাত্তা দিচ্ছিলেন না। শেষপর্যন্ত ওই প্রেমিক ও প্রেমিকার কাছে যান ওই নারী। তারা চুমু খাচ্ছিলেন। তা দেখে অভিযুক্ত নারী যুবককে উদ্দেশ করে বলেন যে তাকেও চুমু খেতে হবে। কিন্তু তা অস্বীকার করতেই রেগে যান অভিযুক্ত নারী। যুবককে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন।

ওই নারী গুলি চালাতেই পার্টিতে আতঙ্ক ছড়িয়ে পড়লে কেউ পুলিশে খবর দেন। দ্রুত ঘটনাস্থলে চলে আসে পুলিশ। ততক্ষণে মাতাল ওই নারী পালানোর চেষ্টা করেন। তবে তাকে গ্রেফতার করে নেয় পুলিশ।

অন্যদিকে ওই যুবক আপাতত হাসপাতালে আছেন। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English