1. gazia229@gmail.com : admin :
পিরোজপুরে নিখোঁজের ৪ মাস পর কিশোরী উদ্ধার,অতঃপর - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

পিরোজপুরে নিখোঁজের ৪ মাস পর কিশোরী উদ্ধার,অতঃপর

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে নিখোঁজের প্রায় ৪ মাস পর দরিদ্র এক ভ্যানচালকের কিশোরী মেয়েকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের পর স্থানীয় আওয়ামী লীগের এক সাবেক নেতাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জিল্লুর রহমান ওরফে শান্তি জোমাদ্দার (৫২) উপজেলার চরনী পত্তাশী গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে এবং ২ নম্বর পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। বুধবার ভোররাতে শান্তিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উদ্ধারকৃত ওই কিশোরীর বাড়ির পাশে একটি মাছের ঘের রয়েছে শান্তির। সেই সূত্রে মাছের ঘেরে যাওয়ার পর প্রায়ই ওই কিশোরীকে নানাভাবে উত্যক্ত করতেন তিনি। এসময় ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেওয়াসহ বিভিন্ন ধরনের প্রলোভন দেখাতেন তিনি। তবে বিষয়টি জানার পর শান্তির সাথে যোগাযোগ করলে ওই তরুণীর বাবাকে বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হয়।
পরে বাধ্য হয়ে প্রাপ্ত বয়স্ক হওয়ার আগেই ওই কিশোরীকে বিয়ে দিয়ে দেয় তার পরিবার। এতে ক্ষিপ্ত হন শান্তি। বিয়ের কিছুদিন পর বাবার বাড়িতে আসেন ওই কিশোরী। পরে একা শ্বশুর বাড়িতে ফিরে যাওয়ার সময় বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে অন্য এক যুবকের সহায়তায় গত ১৬ এপ্রিল তাকে মোটরসাইকেল করে তুলে নিয়ে যায়। পরে ওই কিশোরীর বাবা গত ১৩ আগস্ট ইন্দুরকানী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় ওই কিশোরীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করে ইন্দুরকানীতে নিয়ে আসে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ভুক্তভোগীর বাবা থানায় সাধারণ ডায়েরি করার পর পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করেছে। এ ঘটনায় কিশোরীর বাবা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার শান্তিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English