1. gazia229@gmail.com : admin :
পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: রাজশাহীতে ইফতেখার আল আমিন (৩৭) নামের এক পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কেটেছেন তার স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তার স্ত্রীকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে নগরীর সাগরপাড়া এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে উপ-পরিদর্শক ইফতেখায়েরের স্ত্রী এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পরে তার ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ আরও জানায়, ওই এসআইয়ের সাথে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। তারই কলহের জেরে এ ঘটনাটি ঘটিয়েছেন। গুরুতর আহত অবস্থায় তিনি (আহত উপ-পরিদর্শক) থানার ওসিকে বিষয়টি জানালে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। এরইমধ্যে তাকে কয়েক ব্যাগ রক্ত দেয়া হয়েছে।

রামেক হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ সাংবাদিকদের জানান, ধারালো কিছু দিয়ে এই পুলিশ কর্মকর্তার বিশেষ অঙ্গ কাটা হয়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English